নিক কী করে প্রিয়াঙ্কার ঘুম ভাঙান

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

কদিন পরেই বিয়ের এক বছর পার করবেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। গত বছর ১ ডিসেম্বর এই দুই তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে তাঁদের রোমান্সের খবর আজও চর্চিত। এমনকি অন্দরে তাঁরা কীভাবে কাটান, সেই ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিকবার উঠে এসেছে। প্রিয়াঙ্কা বিভিন্ন সাক্ষাৎকারে নিকের সঙ্গে তাঁর কাটানো মুহূর্তের কথা প্রকাশ করেছেন। এবার এই বলিউড তথা হলিউড সুন্দরী জানালেন, তাঁর স্বামী নিক রোজ সকালে তাঁর জন্য কী করেন।

নিক জোনাস যে প্রখ্যাত মার্কিন পপ তারকা, তা প্রায় সবারই জানা। নিক লাইভ পারফরম্যান্স দিয়ে রোজ প্রিয়াঙ্কার ঘুম ভাঙান। এই মার্কিন পপ তারকা পিয়ানো বাজিয়ে গান শোনান তাঁর প্রিয় পত্নীকে। প্রিয়াঙ্কা এ প্রসঙ্গে বলেছেন, সকালে তাঁর রেডিও চালানোর প্রয়োজন পড়ে না।

কারণ, নিক নিজেই পিয়ানো বাজিয়ে গান গেয়ে তাঁকে ঘুম থেকে তোলেন। এদিকে প্রিয়াঙ্কা আপাদমস্তক সংগীতপ্রেমী। তিনি নিজেও নেপথ্য গায়িকা হিসেবে গান গেয়েছেন। নিকের সঙ্গে মিউজিক ভিডিওতে সাবেক এই বিশ্বসুন্দরীকে দেখা গেছে। তবে প্রিয়াঙ্কা কোনোমতেও নিকের সঙ্গে একত্রে গান গাইতে চান না।

এই বিটাউন সুন্দরীর মতে, তিনি সংগীতপ্রেমী, সে বিষয়ে সন্দেহ নেই। কিন্তু নিকের মতো তাঁর মিউজিক সম্পর্কে বেশি জ্ঞান নেই। তাই প্রিয়াঙ্কার নিকের সঙ্গে গলা মেলানোর বিন্দুমাত্র সাহস নেই। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক গান লেখে। সুর দেয়। আর গানও গায়। আর আমি শুধু সংগীত পছন্দ করি। তাই আমি কখনো ওর সঙ্গে ডুয়েট গাইতে পারব না।’