সালমানের দর আরও বাড়ল!

সালমান খান। ছবি: ফেসবুক থেকে নেওয়া।
সালমান খান। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

ক্রমেই সালমান খানের দর আকাশছোঁয়া হচ্ছে। বড় পর্দা থেকে ছোট পর্দা সব ক্ষেত্রেই তাঁর পারিশ্রমিক শুনলে অবাক হতে হয়। এবার ‘বিগ বস ১৩’-এর জন্য আরেক দফা দাম বাড়ল বলিউডের ভাইজানের। প্রতি পর্ব পিছু সালমান এবার যে পারিশ্রমিক পেতে চলেন, তা একজন সাধারণ মানুষ সারা জীবন সঞ্চয় করে উঠতে পারেন না।

ভারতের কালারস চ্যানেলের বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-কে ঘিরে রোজই নানা খবর শিরোনামে আসছে। জনপ্রিয় এই শোর জন্য সালমান অতিরিক্ত কত রুপি পেতে চলেছেন, তা এখন চর্চার বিষয়। কিছুদিন আগে জানা যায়, ‘বিগ বস ১৩’ পাঁচ সপ্তাহের জন্য বাড়ানো হয়েছে। তবে সমস্যা হলো ভাইজানকে নিয়ে। কারণ, তাঁর কাছে শিডিউল খালি নেই। তাই সালমানকে এই পাঁচ সপ্তাহ পাওয়া যাবে না। এমনকি ‘বিগ বস ১৩’-এর ফিনালেতেও তিনি হাজির থাকতে পারবেন না। কারণ, সালমান তাঁর আগামী ছবি ‘রাধে’-এর শুটিংয়ে ব্যস্ত। আর তাঁকে এই ছবির শুটিংয়ের জন্য বিদেশে যেতে হবে। বলিউডের সুলতান এই রিয়েলিটি শোয়ের অন্যতম মুখ্য আকর্ষণ। তাই তাঁর অনুপস্থিতি রীতিমতো চিন্তার কারণ হয়ে দাঁড়ায় চ্যানেল কর্তৃপক্ষের। যেকোনো মূল্যে ভাইজানকে তাদের চাই। তবে অবশেষে তারা সালমানকে রাজি করে ফেলেছেন। আর সালমানের সামনে বড় অঙ্কের প্রস্তাব রেখেছে প্রযোজক এন্ডেমোল এবং কালারস চ্যানেল কর্তৃপক্ষ। তারা এই বলিউড সুপারস্টারকে অতিরিক্ত প্রতি পর্বের জন্য ২ কোটি রুপি বেশি দেওয়ার প্রস্তাব দিয়েছে। এবার সালমান তাঁর সম্মতি জানিয়েছেন। ‘বিগ বস ১৩’-এর শুরুতেই খবর উঠে এসেছিল যে সালমান এই সিজিনের প্রতি সপ্তাহে ১৩ কোটি অর্থাৎ পর্বপিছু সাড়ে ছয় কোটি রুপি নিচ্ছিলেন। এখন তাঁর পারিশ্রমিক বেশ অনেকটাই বেড়ে গেছে। তাই তিনি প্রতি পর্বের জন্য এবার ৮ দশমিক ৫ কোটি রুপি পাবেন। এবারের পুরো সিজিনের জন্য সালমান ২০০ কোটিরও বেশি পেতে চলেছেন।

২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ছবি ‘দাবাং থ্রী’। প্রভু দেবা পরিচালিত এই ছবিতে সালমান ছাড়া সোনাক্ষী সিনহা, আরবাজ খান, সুদীপ, নবাগতা সাই মঞ্জরেকর অভিনয় করেছেন।