'বিগ বস' বাড়ি থেকে হাসপাতালে দেবলীনা

‘বিগ বস ১৩’ বাড়িতে দেবলীনা ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
‘বিগ বস ১৩’ বাড়িতে দেবলীনা ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

কালারস টিভিতে প্রচারিত বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস ১৩’ বাড়ি থেকে মুম্বাইর নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে অন্যতম প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্যকে। হাসপাতাল থেকে জানানো হয়, তিনি গুরুতর পিঠের ব্যথায় ভুগছেন। চিকিৎসকেরা প্রয়োজনীয় পরীক্ষার পর তাঁকে অন্তত এক মাস পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। ২০১৭ সালে তাঁর পিঠে একটা বড় অস্ত্রোপচার হয়েছিল। এত দিন পর অস্ত্রোপচার হওয়া সেই স্থানে নতুন করে ব্যথা হচ্ছে।

‘বিগ বস ১৩’ আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট একজন টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, এই রিয়েলিটি শোর সেটে একটা টাস্কে অংশ নিতে গিয়ে তিনি আহত হয়েছেন। কিছুদিন যাবৎ কোনো ভারী কাজ করতে পারছিলেন না।

গত শুক্রবার শোনা গেছে, ‘বিগ বস ১৩’ বাড়ি থেকে বাদ পড়তে যাচ্ছেন দেবলীনা ভট্টাচার্য। এই রিয়েলিটি শোর সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র স্পটবয়কে জানিয়েছে, পিঠের ব্যথা বেড়ে যাওয়ায় দেবলীনা ভট্টাচার্যকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন হাসপাতালেই আছেন। দ্রুত সুস্থ হয়ে প্রতিযোগিতায় ফেরার জন্য তিনি স্বেচ্ছায় ‘বিগ বস ১৩’ বাড়ি থেকে বেরিয়ে গেছেন। হাসপাতালের চিকিৎসকদের কাছ থেকে নিশ্চিত হওয়া গেছে, আগামী সপ্তাহ দুয়েকের মধ্যে তিনি ফিরতে পারবেন। কর্তৃপক্ষ তাঁর ফিরে আসার জন্য অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে। তাই এ সপ্তাহে কাউকে বাদ দেওয়া হবে না।

স্পটবয়কে দেওয়া সাক্ষাৎকারে দেবলীনা ভট্টাচার্যের মা জানিয়েছেন, তাঁর মেয়ে এখনো এই প্রতিযোগিতায় আছেন। তাঁর যথেষ্ট মনের জোর আছে। চিকিৎসকেরা পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন ঠিকই, কিন্তু তাঁর মেয়ে সেদিকে কান দিচ্ছেন না। ব্যথা কমলেই তিনি ফিরে আসবেন। শেষ পর্যন্ত লড়াই করার জন্য পুরোপুরি প্রস্তুত তাঁর মেয়ে। তিনি দর্শকদের তাঁর মেয়ের প্রতি সমর্থন অব্যাহত রাখার জন্য অনুরোধ করেছেন।

এদিকে গ্র্যান্ড ফিনালের দিন যতই এগিয়ে আসছে, এই অনুষ্ঠান নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ আর উৎকণ্ঠা ততই বাড়ছে। অনেকের মনে স্বাভাবিকভাবেই প্রশ্ন তৈরি হয়েছে, সুস্থ হয়ে আবারও ‘বিগ বস ১৩’ বাড়িতে ফিরতে পারবেন তো দেবলীনা ভট্টাচার্য?