ধন্দে ফেলে দিলেন কাজল

ইনস্টাগ্রামে অজয়–কাজলের এই ছবিটি পোস্ট করার পর মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।
ইনস্টাগ্রামে অজয়–কাজলের এই ছবিটি পোস্ট করার পর মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী কাজল। মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে সে ছবি ভাইরাল। ছবিটি দিয়ে কাজল লিখেছেন, ‘এটা কি সিনেমার চরিত্র? নাকি বাস্তব।’ সত্যিই ভক্তদের ধন্দে ফেলে দিলেন কাজল। অজয় দেবগন ও কাজলের যুগল ছবিটি দেখে কে বলবে, এটি সিনেমার দৃশ্য?

অজয় দেবগনের শততম ছবি ওম রাউত পরিচালিত ‘তানহাজি’। সে ছবিতে বাস্তবের জুটিই চলে এলেন স্বামী–স্ত্রী হিসেবে। তাই ছবির সেটে দুজনের কারওই মনে হয়নি, এটা চলচ্চিত্রের শুটিং। বরং মনে হয়েছে নিজের বাড়িতেই আছেন।

এক দশক পর অজয় ও কাজল একসঙ্গে কাজ করলেন তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র ছবিতে। এ ছবিতে অজয়কে তানহাজি মালুসারে ও কাজলকে সাবিত্রীবাই মালুসারের চরিত্রে দেখা যাবে। ট্রেলার দেখে দুজনকেই পছন্দ করেছেন ভক্তরা।

এবার কাজলের ছবি দেখে দর্শকেরা আরও একবার আপ্লুত হলেন। এর আগে সেটে বসে অজয় ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘আমি ঠিক বলতে পারব না, কেমন অনুভূতি। কারণ, আমার কাছে মনে হচ্ছে, এটি আমার বাড়ি। কোনো ছবির সেট নয়। সিনেমার কলাকুশলী, পরিচালকসহ সবার সামনে বাসায় বসে যেমন আচরণ করি, তেমনটিই করেছি আমরা। সুতরাং আমি এ দুইয়ের পার্থক্য করতে পারছি না।’

অজয় বলেন, ‘শুধু শততম ছবি হিসেবেই এটি গুরুত্বপূর্ণ ছবি না। ঐতিহাসিক কারণেও এটি একটি বিশেষ ছবি। কারণ, তানহাজি চরিত্রটি ঐতিহাসিকভাবে গুরুত্বপূর্ণ। তিনি একজন মহান যোদ্ধা ছিলেন।’ছবিটি মুক্তি পাবে আগামী বছর ১০ জানুয়ারি। ডিএনএ