কপিল শর্মা বাবা হলেন

স্ত্রী গিন্নি ছত্রাতের সঙ্গে কপিল শর্মা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
স্ত্রী গিন্নি ছত্রাতের সঙ্গে কপিল শর্মা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

‘ফুটফুটে কন্যাসন্তানের বাবা হয়েছি। আপনারা আশীর্বাদ করুন।’ টুইটারে লিখেছেন জনপ্রিয় কৌতুকশিল্পী, অভিনয়শিল্পী ও উপস্থাপক কপিল শর্মা। এভাবেই নিজের বাবা হওয়ার খুশির খবর সবার সঙ্গে ভাগ করেছেন তিনি।

গত বছর ১২ ডিসেম্বর বিয়ে করেছেন কপিল শর্মা আর গিন্নি ছত্রাত। পাঞ্জাবের জলন্ধরে গিন্নির বাবার বাড়িতে বিয়ের অনুষ্ঠান হয়। বিয়ের কিছুদিন পরই জানা যায়, মা হতে যাচ্ছেন গিন্নি ছত্রাত।

বিয়ের আগে কপিল শর্মাকে দুটি কঠিন শর্ত জুড়ে দেন গিন্নি ছত্রাত। প্রথম শর্ত, কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে হবে। দ্বিতীয় শর্ত, মদ্যপান করা যাবে না। এসব শর্ত পূরণ হওয়ার পর তবেই কপিল শর্মাকে বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। বান্ধবীর শর্ত পূরণ করেছেন ভারতের জনপ্রিয় এই উপস্থাপক ও কৌতুকশিল্পী।

জানা গেছে, কপিল শর্মা মদ্যপান পুরোপুরি ছেড়ে দিয়েছেন। চিকিৎসার জন্য বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক ক্লিনিকে তাঁকে ভর্তি করা হয়েছিল। তিনি চিকিৎসায় এত ভালোভাবে সাড়া দিয়েছেন যে এই রিহ্যাব সেন্টার থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। আর প্রথম শর্তটির ব্যাপারে তিনি মনোরোগ বিশেষজ্ঞ ও ক্যারিয়ার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেন। তাঁদের পরামর্শ মেনে চলছেন। ক্যারিয়ারকেও ত্রুটিমুক্ত করার চেষ্টা করছেন।

স্ত্রী গিন্নি ছত্রাত ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তাঁরা একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিলকে নানাভাবে সহযোগিতা করেছেন। কপিল আর গিন্নির পরিচয় ১১ বছরের। কপিলের পরিবারও গিন্নিকে পছন্দ করে। বিয়ের পর কপিল তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান কে নাইন প্রোডাকশন দেখাশোনার সম্পূর্ণ দায়িত্ব দেন গিন্নিকে।