স্ত্রীকে অক্ষয়ের পেঁয়াজের দুল

এই দেখুন সেই পেঁয়াজের দুল। ছবি: ইনস্টাগ্রাম
এই দেখুন সেই পেঁয়াজের দুল। ছবি: ইনস্টাগ্রাম

বলিউড তারকা ও লেখক টুইঙ্কেল খান্না বৃহস্পতিবার রাতে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক জোড়া কানের দুলের ছবি পোস্ট করেছেন। ভালো করে তাকিয়ে দেখলে বোঝা যাবে, সেই দুল জোড়ার নিচে ঝুলছে ‘মহামূল্যবান’ পেঁয়াজ।

পেঁয়াজের দর যে কেবল বাংলাদেশেই আকাশছোঁয়া, তা নয়। বিটাউন তারকাদের জীবনেও ‘মূল্যবান’ পেঁয়াজ যে প্রভাব ফেলেছে, তার প্রমাণ এবার পাওয়া গেল। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার তাঁর স্ত্রী টুইঙ্কেল খান্নার জন্য নিয়ে এলেন হীরার নয়, পেঁয়াজের দুল। আর এ কথা টুইঙ্কেল নিজে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন। এরই মধ্যে মাত্র ১৪ ঘণ্টায় সেই পেঁয়াজের দুলের ছবির নিচে জড়ো হয়েছে আড়াই লাখ ভালোবাসা (লাভ রিঅ্যাক্ট)।

স্ত্রীকে অক্ষয় উপহার দিয়েছেন এক জোড়া পেঁয়াজের দুল। ছবি: ইনস্টাগ্রাম
স্ত্রীকে অক্ষয় উপহার দিয়েছেন এক জোড়া পেঁয়াজের দুল। ছবি: ইনস্টাগ্রাম

ক্যাপশনে ৪৪ বছর বয়সী টুইঙ্কেল খান্না লিখেছেন, ‘আমার জীবনসঙ্গী কপিল শর্মার শো থেকে ফিরে এল। তারপর এই দুল জোড়া দেখিয়ে বলল, “ওরা এই দুল জোড়া কারিনাকে দেখিয়েছিল। কিন্তু কারিনার বিশেষ পছন্দ হয়নি। আমি জানি, তুমি এই দুল জোড়া পেয়ে খুবই খুশি হবে। তাই তোমার জন্য নিয়ে এলাম।”’

খুশি যে হয়েছেন টুইঙ্কেল খান্না, তা বুঝিয়ে দিলেন পরের বাক্যে। লিখেছেন, ‘মাঝেমধ্যে খুব ছোট্ট ছোট্ট জিনিস হৃদয় স্পর্শ করে যায়। এটিও সে রকম।’

পেঁয়াজের দুল পেয়ে দারুণ খুশি হয়েছেন টুইঙ্কেল খান্না। ছবি: ইনস্টাগ্রাম
পেঁয়াজের দুল পেয়ে দারুণ খুশি হয়েছেন টুইঙ্কেল খান্না। ছবি: ইনস্টাগ্রাম

এই পেঁয়াজের দুল দেখে মজা পেয়েছেন ভক্তরা। ‘তুমি কত্ত লাকি, এত দামি উপহার পেলে’, ‘বেশির ভাগ মানুষই এই সম্মাননার মানে বুঝবে না’, ‘ডিজাইনটা কিন্তু সত্যিই সুন্দর’, ‘প্রেমিকাকে এ রকম আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলে হবে না?’ ইত্যাদি প্রায় সাড়ে তিন হাজার মন্তব্য জমা হয়েছে এই পোস্টের নিচে।

আগামী ২৭ জানুয়ারি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও কারিনা কাপুর অভিনীত কমেডি ধাঁচের ছবি ‘গুড নিউজ’। রাজ মেহতা পরিচালিত এই ছবিতে এই জুটি ছাড়াও আছেন কিয়ারা আদভানি ও দিলজিৎ দোসাঞ্জ।