ধোনি 'দাবাং'খেলোয়াড়, বললেন সালমান

‘হুড় হুড় দাবাং’ গানে সালমান খান। ছবি: ফেসবুক
‘হুড় হুড় দাবাং’ গানে সালমান খান। ছবি: ফেসবুক

‘একজন পুলিশ, আরেকজন গুন্ডা। আর আমি একই সঙ্গে পুলিশ আর গুন্ডা।’ এই ‘আমি’ হলেন চুলবুল পান্ডে, ওরফে ‘দাবাং’ ওরফে সালমান খান। মাঝখানে মাত্র তিন দিন। তারপরই মুক্তি পাবে বছরের বহু প্রতীক্ষিত ছবি ‘দাবাং থ্রি’। তাই বলিউডের সংস্কৃতি মেনে এখন এই ছবির শিল্পী ও কলাকুশলীরা পুরোদমে চালাচ্ছেন ছবির প্রচারণা।

সম্প্রতি ‘পুলিশ’ সালমান খান ও ‘গুন্ডা’ কিচ্চা সুদীপ ভারত আর ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এক দিনের ম্যাচের আগে প্রি ম্যাচ শোতে দেখা দিয়েছেন স্টার স্পোর্টসে। সেখানে বড় পর্দার এই দুই পুলিশ আর গুন্ডা জানিয়েছেন তাঁদের প্রিয় ক্রিকেটারের নাম।

স্টার স্পোর্টসের প্রোগ্রামে সালমান খান। ছবি: ফেসবুক
স্টার স্পোর্টসের প্রোগ্রামে সালমান খান। ছবি: ফেসবুক

সালমান খান জানিয়েছেন, তাঁর প্রিয় ক্রিকেটার আর কেউ নন, সাবেক ভারতীয় অধিনায়ক এম এস ধোনি। সালমানের মতে, ধোনি ‘দাবাং’ খেলোয়াড়। যদিও ৬ নম্বরে ব্যাট করতে নামা কেদার যাদবও তাঁর প্রিয়। সালমান খানের মতে, ম্যাচের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে নেমে কেদার যে ৩৫ বা ৪০ রান যোগ করেন, ওই সময় ম্যাচ জেতার জন্য সেটি খুবই দরকারি।

সালমান খান বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে কেদারকে চিনি। তবে আমার সবচেয়ে প্রিয় এম এস ধোনি। ও একজন দাবাং প্লেয়ার।’ অন্যদিকে ভিলেন কিচ্চা সুদীপের পছন্দের দুই ক্রিকেটার হলেন অনীল কুম্বলে ও রোহিত শর্মা। সঙ্গে এও জুড়ে দিয়েছেন যে যখন যেই ভারতীয় ক্রিকেটার ভালো খেলেন, তখন তাঁকে ভালো লাগে কিচ্ছা সুদীপের।

দুই নায়িকা আর পরিচালকের সঙ্গে সালমান খান। ছবি: ফেসবুক
দুই নায়িকা আর পরিচালকের সঙ্গে সালমান খান। ছবি: ফেসবুক

ইতিমধ্যে ‘দাবাং থ্রি’ ভক্তদের মধ্যে উন্মাদনা সৃষ্টি করেছে। ২৩ অক্টোবর ছবিটির ট্রেইলর মুক্তির পর এখন পর্যন্ত তা ইউটিউবে দেখা হয়েছে প্রায় সাড়ে পাঁচ কোটিবার। ট্রেলারের শেষে আবার জুড়ে দিয়েছেন নিজের বক্তব্য। আগে আগে টিকিট বুকিং করলে ২০০ রুপি ছাড়!

নিজের ছবির প্রচারণায় সালমান খান। ছবি: ফেসবুক
নিজের ছবির প্রচারণায় সালমান খান। ছবি: ফেসবুক

ছবিতে ‘আইটেম বয়’ হিসেবে হাজির হয়েছেন খোদ চুলবুল পাণ্ডে। ‘মুন্না বদনাম হুয়া’ নামের সেই গান রীতিমতো হিট। দেখা হয়েছে প্রায় চার কোটিবার। নতুন দাবাং ‘নায়িকা’ রূপে বলিউডে খাতা খুলেছেন সাইয়ি মাঞ্জরেকার।

‘দাবাং’ নায়িকা সোনাক্ষী সিনহা। ছবি: ইনস্টাগ্রাম
‘দাবাং’ নায়িকা সোনাক্ষী সিনহা। ছবি: ইনস্টাগ্রাম

‘হুড় হুড় দাবাং’ গানের কোরিওগ্রাফি আর আগুন দিয়ে বানানো সেট মনে ধরেছে ভক্তদের। ক্ষণিকের জন্য দেখা মিলবে প্রীতি জিনতারও। ঘোষণা এসেছে, ‘দাবাং’ সিরিজের এই ছবির ক্লাইম্যাক্সে সালমান আর সুদীপের গায়ে কোনো শার্ট থাকবে না। এই দুই সুপারস্টারকে দুর্ধর্ষ মারামারি করতে দেখা যাবে।

জানা গেছে, এই ছবির ক্লাইম্যাক্সে সালমান খানকে কিচ্চা সুদীপের ৫০০ গুন্ডার সঙ্গে একাই মোকাবিলা করতে দেখা যাবে। রোহিত শেঠির ছবির মতো প্রভু দেবা পরিচালিত এই ছবিতেও ১০০টা গাড়ি হাওয়ায় উড়বে। ‘দাবাং থ্রি’র অ্যাকশন সালমান খানের অন্যান্য ছবি থেকে একেবারেই আলাদা হতে যাচ্ছে, তা আর বলার অপেক্ষা রাখে না।