মেহরাবের গানের ভিডিওতে মডেল স্ত্রী

মেহরাব ও রুশী চৌধুরী। ছবি: ফেসবুক থেকে
মেহরাব ও রুশী চৌধুরী। ছবি: ফেসবুক থেকে

মাঝে বেশ কিছুদিন বিরতিতে ছিলেন। মাস তিনেক আগে গান শুরু করেছেন পুরোদমে। এবার নতুন গান নিয়ে আসছেন ক্লোজআপ ওয়ান তারকা মেহরাব। আজ ১৯ ডিসেম্বর রাত আটটায় নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘শোনো না’ শিরোনামের গানটি। মেহরাব প্রথম আলোকে এ তথ্য জানান। আরও জানালেন, নতুন গান ‘শোনো না’র মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অংশ নিয়েছেন তাঁর স্ত্রী রুশী চৌধুরী। এবারই কোনো গানে মেহরাবের স্ত্রী মডেল হয়েছেন।

গত জুলাই মাসে হঠাৎ বিয়ে করেন মেহরাব। জানালেন, আত্মীয় রুশী চৌধুরীকে অনেক আগে থেকেই পছন্দ করতেন। সেই ভালো লাগা থেকে ভালোবাসা আর ভালোবাসা থেকে বিয়ে। তবে বড় কোনো অনুষ্ঠান হয়নি। বিয়েতে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। তাঁর স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের সাবেক শিক্ষার্থী ও রাজনীতির সঙ্গে জড়িত।

বর্তমানে সংসার আর নিজের স্টুডিওর কাজে বেশি সময় কাটছে মেহরাবের। তিনি বলেন, ‘আমার মতো করে গান করছি। এবার আমি নিয়মিত নতুন গান প্রকাশের উদ্দেশ্যে কাজ করছি। এর মধ্যে তিনটি নতুন মৌলিক গান চূড়ান্ত হয়েছে। সেগুলো হলো ‘শোনো না’, ‘আকাশি রং’ এবং ‘ভালোবাসি খুব’। ‘আকাশি রং’ গানটি ১১ অক্টোবর প্রকাশ পেয়েছে মেহরাবের নিজের ইউটিউব চ্যানেলে। দর্শক–শ্রোতার মধ্যে বেশ সাড়া ফেলেছে এ গান। ‘ভালোবাসি খুব’ গানটি মুক্তির অপেক্ষায়। পাশাপাশি আরও তিনটি গানের কাজ চলছে। গানগুলো শ্রোতারা শুনতে পারবেন শিগগিরই। বিভিন্ন টিভি চ্যানেলের আয়োজনের পাশাপাশি কনসার্টের ব্যস্ততা রয়েছে বছরজুড়েই। মেহরাব আরও বলেন, ‘ছোটবেলা থেকেই আমার ইংলিশ রক, জ্যাজ, ব্লুজের প্রতি দুর্বলতা। চর্চাও করেছি। আমি কিছু ইংলিশ গান কাভার করছি। নিজের ইউটিউব চ্যানেল এবং ফেসবুকে পেজে দেব।’

১৯ ডিসেম্বর রাত আটটায় নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘শোন না’ শিরোনামের গানটি।
১৯ ডিসেম্বর রাত আটটায় নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘শোন না’ শিরোনামের গানটি।

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান প্রতিযোগী ছিলেন মেহরাব। প্রথম না হলেও স্বকীয় গান এবং বৈচিত্র্যের জন্য তিনি আলোচনায় আসেন। পরিচিতি পান। সেই থেকে গানকেই পেশা হিসেবে নিয়েছেন। মঞ্চে এবং অডিও মাধ্যমে গাওয়ার পাশাপাশি তিনি সুর ও সংগীত পরিচালনা করেন। গানের ভুবনে নিয়মিত এবং সক্রিয় ছিলেন তিনি।