প্রথমবার ওয়েব ফিকশনে ফারিয়া

সে এসেছিল ওয়েব ফিকশন–এ ফারিয়া
সে এসেছিল ওয়েব ফিকশন–এ ফারিয়া

২২ মাস বিরতির পর নভেম্বরে ধারাবাহিক নাটক ভালোবাসার আলো আঁধার–এ কাজ করার মধ্য দিয়ে আবার অভিনয়ে ফেরেন ফারিয়া শাহরিন। এখন আস্তে আস্তে এই মাধ্যমে আগের মতো ব্যস্ত হচ্ছেন তিনি। এবার অভিনয় করলেন ওয়েব ফিকশনে। ফারিয়ার মতে, এটি তাঁর অভিনীত প্রথম কোনো ওয়েব ফিকশন।

সে এসেছিল শিরোনামের এই ওয়েব ফিকশনে ফারিয়া অভিনয় করেছেন সুমিতের বিপরীতে। ঢাকার অদূরে আশুলিয়ার মমতাপল্লী শুটিংবাড়িতে গত সপ্তাহ থেকে শুটিং শুরু করেন। এরই মধ্যে পুরো কাজের শুটিং শেষ।

গত শনিবার দুপুরে সে এসেছিল ওয়েব ফিকশন নিয়ে কথা হয় ফারিয়ার সঙ্গে। তিনি জানান, বিয়ের গল্প নিয়ে এই ওয়েব ফিকশন তৈরি হয়েছে। ‘গল্পটা ভালো, হরর ধাঁচের। শেষ দৃশ্য না দেখা পর্যন্ত কেউ আগাম কিছুই বুঝতে পারবে না। একটা দৃশ্যের সঙ্গে আরেকটার চমৎকার যোগসূত্র আছে, দর্শকেরা এক বসায় না দেখে থাকতে পারবে না। তাই কাজটি করতে ভালো লাগা কাজ করছে বেশি। সাধারণত এখন বেশির ভাগ নাটকের প্রথম দৃশ্য দেখলে বলে দেওয়া যায়।’

সে এসেছিল পরিচালনা করেছেন মাসুদ জাকারিয়া। ফারিয়া জানান, শিগগিরই এটি দেখতে পাবেন দর্শকেরা।

২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। বাংলালিংকের কথা দিলাম প্যাকেজের বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে তিনি পরিচিতি পান।