ফের আলোচনায় ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ ছবি: ইনস্টাগ্রাম
ক্যাটরিনা কাইফ ছবি: ইনস্টাগ্রাম

বলিউডে এখন ম্রিয়মাণ ক্যাটরিনা কাইফ। খুব একটা আলোচনায় উঠে আসতে পারছেন না এই অভিনয়শিল্পী। এবার যুক্ত হয়েছেন পুরোনো সহশিল্পী অক্ষয় কুমারের সঙ্গে। রোহিত শেঠি পরিচালিত সূর্যবংশী ছবিতে দেখা যাবে দুজনকে। এবার সেই অক্ষয় কুমারের সঙ্গেই বড়দিনের অনুষ্ঠানে নিজেদের অভিনীত একটি ছবির গানে নেচে আলোচনায় এলেন।

অক্ষয় ও ক্যাটরিনা অভিনীত সিং ইজ কিং, ওয়েলকাম, নমস্তে লন্ডন ও হামকো দিওয়ানা কারা গায়া ছবিগুলো এখনো গেঁথে আছে দর্শকের মনে। কারণ দুজনের রসায়ন বেশ পছন্দ করেছিল ভক্তরা। অক্ষয় ও ক্যাটরিনা এখন ব্যস্ত সূর্যবংশী ছবির শুটিং নিয়ে। তাই ক্রিসমাস উদ্যাপনটা দুজনে একসঙ্গে করলেন। সেখানে সিং ইজ কিং ছবির ‘তেরি ওরি’ গানটিতে আবারও নাচলেন দুজন। সেই গানই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করলেন ভক্তরা।

যদিও ভিডিওতে তাঁরা একেবারেই সাধারণ পোশাকে ছিলেন। দুজনই বেলি ড্যান্স করেন। ভক্তদের বেশ ভালো লাগে। সূর্যবংশী সিনেমাটিতে রোহিত শেঠির পুলিশ ফ্র্যাঞ্চাইজির একটি সিনেমা। এ সিনেমায় একসঙ্গে দেখা যাবে আরও দুই পুলিশ ‘সিংহাম’ ও ‘সিম্বা’কে। সম্প্রতি পরিচালক রোহিত শেঠি একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যায় এই তিনজনকেই। সিংহাম চরিত্রে অভিনয় করেন অজয় দেবগন ও সিম্বা চরিত্রে রণবীর সিং। সূর্যবংশী ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৭ মার্চ।

ক্যাটরিনা কাইফ পরপর তিন খানের সঙ্গে কাজ করেন। থাগস অব হিন্দোস্তান ছবিতে আমির খানের সঙ্গে, জিরো ছবিতে শাহরুখ খানের সঙ্গে এবং শেষ ভারত ছবিতে সালমান খানের সঙ্গে কাজ করেন। কিন্তু নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। এবার আরেক তারকা অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন। দেখার পালা, কতুটুকু নিজেকে প্রমাণ করতে পারেন। সূত্র: ডিএনএ