সুপাত্রের সন্ধানে কঙ্গনা

কঙ্গনা রনৌত। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
কঙ্গনা রনৌত। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

মনের মতো পাত্র পেলে শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন কঙ্গনা রনৌত। কিন্তু কেমন বর চান এই বলিউড সুন্দরী, তা মঞ্চে দাঁড়িয়ে নিজেই জানালেন।

আগামী বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে কঙ্গনা রনৌত অভিনীত ছবি ‘পাঙ্গা’। ব্যক্তিগত জীবনে অনেক ‘পাঙ্গা’ (চ্যালেঞ্জ) নিয়েছেন তিনি। এবার পর্দায়েও তাঁকে দেখা যাবে ‘পাঙ্গা’ নিতে। পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি।

এই ছবির প্রচারণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কঙ্গনা রনৌতকে প্রশ্ন করা হয়, তিনি কবে বিয়ে করছেন? এই বলিউড তারকা বলেন, ‘পরিচালক অশ্বিনী আমাকে বারবার বিয়ের কথা বলেন। কিন্তু আমি বিয়ে করতে চাই না। বিয়ে মানেই অনেক জটিলতা। এখন নিজের মনের মতো পাত্র পাওয়া মুশকিল। সত্যি বলছি, বিয়ের ব্যাপারে আমার এখনো কোনো ইচ্ছা নেই।’

‘পাঙ্গা’ ছবির পোস্টার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
‘পাঙ্গা’ ছবির পোস্টার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

তবে অশ্বিনী আইয়ার তিওয়ারি আর তাঁর স্বামী চিত্রনির্মাতা নিতেশ তিওয়ারিকে দেখে কোথাও বিয়ের প্রতি ভরসা জন্মেছে বলে জানালেন কঙ্গনা রনৌত। এরপরই উঠে আসে কেমন বর চান তিনি। তার জবাবও দিয়েছেন। একটু লাজুক হেসে বললেন, ‘এমন একজন মানুষের সন্ধান করছি, যিনি আমার চেয়ে বেশি বুদ্ধিমান, আমার থেকে বেশি সুন্দর, আর আমার চেয়ে বেশি প্রতিভাবান।’

‘পাঙ্গা’ ছবিটি নতুন বছরের ২৪ জানুয়ারি মুক্তি পাবে। এই ছবিতে কঙ্গনাকে একজন কাবাডি খেলোয়াড়ের চরিত্রে দেখা যাবে। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন জসসি গিল। ছবিতে আরও আছেন নীনা গুপ্তা, রিচা চাডঢা প্রমুখ।