নেহার বিয়ে ৫ জানুয়ারি

নেহা পেন্ডসে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
নেহা পেন্ডসে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ইনস্টাগ্রামে ভারতের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা নেহা পেন্ডসের সর্বশেষ পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি প্রেমিককে চুমু খাচ্ছেন। আর ক্যাপশনে লেখা, ‘শেষ সিঙ্গেল চুমু।’ অর্থাৎ রিলেশনশিপ স্ট্যাটাস ‘বিবাহিত’ হওয়ার আগে এটি তাঁর শেষ চুমু। ৫ জানুয়ারি স্বপ্নের পুরুষকে বিয়ে করছেন নেহা পেন্ডসে। ডেকান ক্রনিকল তাঁর বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে।

ভারতের ছোট ও বড় পর্দার আরেক জনপ্রিয় তারকা মোনা সিংয়ের পর এবার বিয়ের পিঁড়িতে বসবেন নেহা পেন্ডসে। ৩৫ বছর বয়সী এই তারকার প্রেমিকের নাম শার্দুল সিং বায়াস। রাজস্থানের রাজপুত পরিবারের ছেলে। তবে তাঁর পরিবার অনেক দিন আগে থেকে স্থায়ীভাবে পুনেতে আছে। ৩ জানুয়ারি হবে তাঁদের সংগীতসন্ধ্যা আর ৪ জানুয়ারি মেহেদি। জানা গেছে, ঐতিহ্যবাহী মারাঠি রীতিতে ৫ জানুয়ারি বিয়ে করবেন নেহা পেন্ডসে।

ইতিমধ্যে অনুষ্ঠিত হয়েছে নেহা পেন্ডসের বিবাহ–পূর্ববর্তী পূজা। সেখানে শাড়ি আর ঐতিহ্যবাহী সাজে নেহাকে দেখা গেছে মা-বাবার সঙ্গে পূজাপাঠে অংশ নিতে। আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে নেহা বলেছেন, ‘জীবনের এ পর্যায়ে এসে খুব খুশি। আমি আমার স্বপ্নের পুরুষকে বিয়ে করছি। চমৎকার একটা পরিবারের অংশ হতে যাচ্ছি। তারা খুব সুন্দর মনের মানুষ। সেখানে সবার সঙ্গে নতুন জীবন শুরু করার জন্য আর দেরি করতে চাই না।’

শার্দুল সিং বায়াস ও নেহা পেন্ডসে ৫ জানুয়ারি বিয়ে করছেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
শার্দুল সিং বায়াস ও নেহা পেন্ডসে ৫ জানুয়ারি বিয়ে করছেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নেহা পেন্ডসে জানিয়েছেন, তাঁর আর শার্দুলের প্রথম সাক্ষাতের ঘটনা। বন্ধুর এক পার্টিতে তাঁদের প্রথম দেখা হয়। আর শার্দুল সিং বায়াসের সঙ্গে পরিচয়ের পর তাঁর সবার খেয়াল রাখার বিষয়টি খুব ভালো লেগেছিল নেহার।

নেহা পেন্ডসে আরও বলেছেন, ‘শার্দুল সিং বায়াসের সবাইকে কেয়ার করার বিষয়টি প্রথম আমাকে আকৃষ্ট করে। ও আমার মনের সবচেয়ে ভঙ্গুর অংশটাও বোঝে। আমার ভাঙা হৃদয়কে ও সামলে রাখতে পারে। প্রেম শুরু করার তিন মাসের মাথায় ও আমাকে বিয়ের প্রস্তাব দেয়। ওই সময় আমি ভালোবাসার চেয়ে বেশি কিছু খুঁজছিলাম। প্রতিশ্রুতি, বিয়ের মতো শব্দগুলো তখন আমার কাছে জরুরি ছিল। সে ঠিক আমার মনের মতো একজন মানুষ।’

নেহা পেন্ডসে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
নেহা পেন্ডসে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বিয়ের পরই আসে হানিমুন প্রসঙ্গ। নেহা পেন্ডসে জানান, বিয়ের পর তাঁরা দুজনই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। তবে হানিমুনের জন্য আগামী এপ্রিল মাসকে বেছে নিতে চান। আর হানিমুনে জাপানে যাওয়ার ইচ্ছা আছে তাঁদের।

কেবল ছোট পর্দায় ‘মে আই কাম ইন ম্যাডাম’ বা ‘কমেডি দঙ্গল’ করেই নয়; হিন্দি, মারাঠি, তামিল, তেলেগু আর মালয়ালাম ছবিতেও দারুণ অভিনয় তাঁকে জনপ্রিয় তারকায় পরিণত করেছে। ‘বিগ বস ১২’-তে প্রতিযোগী ছিলেন তিনি। ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শো’তে কপিল শর্মার সঙ্গে উপস্থাপনা করেছেন নেহা পেন্ডসে।