নেহা কাক্করকে পুত্রবধূ বানাতে চান উদিত নারায়ণ

ইন্ডিয়ান আইডলের সিজন এগারোর মঞ্চে নেহা কাক্করের সঙ্গে তোলা ছবিটি শেয়ার করে আদিত্য নারায়ণের ক্যাপশনে এঁকেছেন কেবল ভালোবাসা চিহ্ন। ছবি: ইনস্টাগ্রাম
ইন্ডিয়ান আইডলের সিজন এগারোর মঞ্চে নেহা কাক্করের সঙ্গে তোলা ছবিটি শেয়ার করে আদিত্য নারায়ণের ক্যাপশনে এঁকেছেন কেবল ভালোবাসা চিহ্ন। ছবি: ইনস্টাগ্রাম

ইন্ডিয়ান আইডলের সিজন এগারোর মঞ্চ। বিচারকের আসনে বসা নেহা কাক্কর। উপস্থাপক আদিত্য নারায়ণ। বিশেষ অতিথি হিসেবে এলেন উদিত নারায়ণ আর আলকা ইয়াগনিক। মঞ্চে আরও এলেন উদিত নারায়ণের স্ত্রী দীপা নারায়ণ। হঠাৎ-ই মঞ্চে আবির্ভাব ঘটল নেহা কাক্করের বাবা আর মায়ের। ঘটনা কী? উদিত নারায়ণ জানালেন, তাঁর পুত্র আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কাক্করের বিয়ে।

নেহার মা-বাবাও দিব্যি সম্মতি জানালেন। নেহা কেবল বললেন, ‘একবার জিজ্ঞেস তো করে নিবা আমার কাছে?’ সব দেখেশুনে আদিত্য নারায়ণ কেবল নেচেছেন। আর হিমেশ রেশমিয়া বললেন, ১৪ ফেব্রুয়ারি যখন বিয়ে, তখন ১ ফেব্রুয়ারি ‘মেহেদি’র হয়ে যাক। আর সঙ্গ সঙ্গে আলকা ইয়াগনিক গেয়েছেন মেহেদি অনুষ্ঠানের গান।

যেখানে নেহা কাক্কর, সেখানে নাটকীয়তা, ক্যামেরা আর হৈ হুল্লোড়। প্রেম ভেঙে যাওয়া, মঞ্চে কান্নাকাটির পর সম্প্রতি আবারও সংবাদ শিরোনাম হয়েছেন নেহা কাক্কর। এবার এভাবেই মঞ্চেই প্রস্তাব পেলেন বিয়ের। ভারতের জনপ্রিয় সংগীত তারকা উদিত নারায়ণ নেহাকে পুত্রবধূ বানানোর প্রস্তাব দিলেন। বললেন, আসছে ১৪ ফেব্রুয়ারি ছেলে আদিত্য নারায়ণ আর নেহা কাক্করের বিয়ে হবে। সব কথাবার্তাই হয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে, ক্যামেরার সামনেই।

নেহা কাক্করকে পুত্রবধূ বানাতে চান উদিত নারায়ণ। ছবি: ইউটিউব
নেহা কাক্করকে পুত্রবধূ বানাতে চান উদিত নারায়ণ। ছবি: ইউটিউব

হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়া টুডেসহ বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশ করেছে নেহা আদিত্যের প্রেম এবং বিয়ের খবর। বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল, আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমে মজেছেন নেহা কাক্কর। এবার এই জুটির প্রেম ও বিয়ের ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ নিজেই। বর্তমানে ইন্ডিয়ান আইডল ১১-এর উপস্থাপনা করছেন আদিত্য নারায়ণ। এই আয়োজনে বিচারকের আসনে আছেন নেহা কাক্কর।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তাঁর স্ত্রী দীপা নারায়ণ। উদিত নারায়ণ বলেন, ‘ইন্ডিয়ান আইডল শো এবার বিশেষ একটি কারণে ভালো লাগছে। কারণ এই শোয়ের বিচারক নেহা আমার পুত্রবধূ হচ্ছেন।’ শুধু উদিত নায়য়ণ নন, নেহাকে পুত্রবধূ হিসেবে চান উদিত নারায়ণের স্ত্রী দীপাও।

অনুষ্ঠানে নেহা কাক্করের মা-বাবাও হাজির ছিলেন। তাঁরা বলেছেন, আদিত্যকে জামাই হিসেবে বেশ পছন্দ। তাহলে আর আটকাচ্ছে কোথায়! যেকোনো সময় বেজে উঠবে আদিত্য ও নেহার বিয়ের সানাই। আপাতত তাঁদের ভক্তরা অপেক্ষা করছেন বিয়ের দিনক্ষণ জানার জন্য।

এর আগে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার ঘটনায় ক্যামেরার সামনে নেহার কান্নার ভিডিও ভাইরাল হয়। তখন সনি চ্যানেলের ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার দশম সিজনের অন্যতম বিচারক ছিলেন নেহা কাক্কর। সেই সিজনেই বিয়ের কথা বলেছিলেন নেহা আর হিমাংশু। কিন্তু সিজন শেষ হওয়ার আগেই ভেঙে যায় সেই প্রেম।

নেহা কাক্কর। ছবি: ইনস্টাগ্রাম
নেহা কাক্কর। ছবি: ইনস্টাগ্রাম

মঞ্চে পারফর্ম করার সময় বারবার তাঁর কণ্ঠ জড়িয়ে এসেছে। এমনকি তাঁকে ভেজা চোখও মুছতে দেখা গেছে বারবার। মাত্র চার মাস আগে নিজেদের প্রেমকে সবার সামনে নিয়ে এসেছিলেন তাঁরা। কিন্তু এর মধ্যেই সব শেষ। একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে দুজনই দুজনকে আনফলো করেছেন। এরই মধ্যে হিমাংশের সঙ্গে নিজের সব পোস্ট ও ছবি ডিলিট করেছেন নেহা।

সেই প্রেমের কথা ভেবে এখন শুধুই কাঁদছেন বলিউডে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কর। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘জানতাম না, জগতে এত খারাপ মানুষ আছে। সবকিছু হারিয়ে এখন তা বেশ বুঝতে পারছি। নিজের সবকিছু দিয়ে দিয়েছি, তার বদলে কী পেয়েছি?’

তবে এসব কেবল ইন্ডিয়ান আইডলের প্রচারণায় কৌশল, না ‘যা রটে তার কিছু তো বটে’ তা সময়ই বলে দেবে। তবে আদিত্যর সঙ্গে নেহার বন্ধুত্ব কি কেবলই বন্ধুত্ব, তা নিয়ে কিন্তু আগেও প্রশ্ন উঠেছে। কেউ কেউ এই সম্পর্কে প্রেমের উত্তাপ টের পেয়েছেন।