সুশান্তের ক্যারিয়ারের দেখভাল করবেন প্রেমিকা

রেহা চক্রবর্তীর সঙ্গে প্রেমের বিষয়ে ‘খুব সিরিয়াস’ সুশান্ত সিং রাজপুত। ছবি: ফেসবুক
রেহা চক্রবর্তীর সঙ্গে প্রেমের বিষয়ে ‘খুব সিরিয়াস’ সুশান্ত সিং রাজপুত। ছবি: ফেসবুক

সুশান্ত সিং রাজপুত নাকি এবার ‘খুব সিরিয়াস’। কোন বিষয়ে? বাঙালি অভিনয়শিল্পী রেহা চক্রবর্তীর সঙ্গে প্রেমের বিষয়ে। প্রেমিকাকে কাছে কাছে রাখতে এবার নিজের ম্যানেজারের দায়িত্ব দিলেন রেহা চক্রবর্তীকে। ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে বিষয়টি উঠে এসেছে।

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’খ্যাত অভিনেতা সুশান্তের জীবনে প্রেম আসে, যায়। বড় পর্দার খ্যাতিতে হারিয়ে গেছে ‘পবিত্র রিশতা’র এই অভিনয়শিল্পীর দীর্ঘ সময়ের প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তারপর পদ্মপাতার জলের মতো প্রেম হয়েছে কৃতি শ্যাননের সঙ্গে। শোনা যায়, সারা আলী খানকেও নাকি হৃদয় দিয়েছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেতা। তারপর জানা গেল, তাঁর নতুন প্রেমিকা রেহা চক্রবর্তী।

রেহা চক্রবর্তী মানুষ হিসেবে খুবই বন্ধুত্বপূর্ণ। ছবি: ইনস্টাগ্রাম
রেহা চক্রবর্তী মানুষ হিসেবে খুবই বন্ধুত্বপূর্ণ। ছবি: ইনস্টাগ্রাম

কিছুদিন আগেই লোকচক্ষুর আড়ালে এই জুটি ঘুরে এলেন। আর এবার প্রেমিকের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন এই অভিনয়শিল্পী। কেবল নিজের ক্যারিয়ারই নয়, প্রেমিক সুশান্ত সিং রাজপুতের ক্যারিয়ারেরও দেখভাল করবেন।

এক সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, ‘সুশান্ত মোবাইলে তেমন সক্রিয় নন। প্রযোজকেরা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে বিরক্ত হন। তাই তাঁরা এবার রেহার মাধ্যমে অফিশিয়াল কাজ সারবেন। রেহা খুবই বন্ধুত্বপূর্ণ। তাই এই কাজের জন্য তাঁকেই যোগ্য ভেবেছেন সুশান্ত সিং রাজপুত। সমস্ত যোগাযোগ রক্ষা করা, সুশান্তের ফোনকলের দেখভাল করা একটা বড় দায়িত্ব। কাজটি গ্রহণ করার জন্য রেহাকে ধন্যবাদ না জানিয়ে উপায় নেই।’

এবার সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার হবেন প্রেমিকা রেহা। ছবি: ইনস্টাগ্রাম
এবার সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার হবেন প্রেমিকা রেহা। ছবি: ইনস্টাগ্রাম

২০০৯ সালে এমটিভি ইন্ডিয়ার ‘টিভিএস স্কুটি টিন ডিভা’ দিয়ে ছোট পর্দায় যাত্রা শুরু করেন রেহা। সেবার এই রিয়েলিটি শোয়ের ফার্স্ট রানারআপ হয়েছিলেন তিনি। এরপর ‘পেপসি এমটিভি ওয়াসআপ’, ‘টিকট্যাক কলেজ বিট’, ‘এমটিভি গন ইন সিক্সটি সেকেন্ডস’ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

২০১২ সালে তেলেগু ‘তুনেগা তুনেগা’ দিয়ে বড় পর্দায় পা রাখেন রেহা চক্রবর্তী। ‘সোনালি কেবল’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘জালেবি’ ছবিতে দেখা গেছে তাঁকে। তাঁর অভিনীত ‘চেহরে’ ছবির কাজ চলছে। রুমি জাফরি পরিচালিত এই ছবিতে আরও আছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি।

অন্যদিকে শোনা যাচ্ছে, কেবল ম্যানেজারই নন, পরবর্তী ছবিতে ‘নায়িকা’ হিসেবে রেহা চক্রবর্তীকে চান এই ‘ছিছোরে’ অভিনেতা।