ত্রিকোণ প্রেমে শাহরুখ

কারিনা কাপুর, শাহরুখ খান, কাজল
কারিনা কাপুর, শাহরুখ খান, কাজল

শাহরুখ খানকে নিয়ে বিটাউনে জল্পনাকল্পনার শেষ নেই। কারণ জিরো ছবির পর তিনি নতুন কোনো ছবিতে হাত দেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখের অসংখ্য অনুরাগী নতুন ছবি করার জন্য তাঁর কাছে একের পর এক দাবি তুলছেন। শুধু তাই নয়, একজন ভক্ত আত্মহত্যারও হুমকি দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। এবার জানা গেছে, এখন নতুন ছবি সাইন করার মুডে আছেন বলিউডের বাদশা। তাঁর কাছে ৩৫টি চিত্রনাট্য পড়ে আছে। তার মধ্য থেকে শাহরুখ নাকি বেছে নিয়েছেন রাজকুমার হিরানির ছবি। শাহরুখ খানের সঙ্গে থাকবেন দুই বলিউড সুন্দরী।

এই মুহূর্তের জোর খবর, শাহরুখ খান পরিচালক রাজকুমার হিরানির ছবিতে কাজ করতে যাচ্ছেন। আর বলিউডের এই রোমান্টিক নায়ককে নাকি রাজুর ছবিতে রোমান্স করতেই দেখা যাবে। রাজকুমার হিরানি দীর্ঘদিন চেয়েছেন শাহরুখের সঙ্গে ছবি নির্মাণ করতে। বলিউডে রোমান্টিক ঘরানার এই অভিনেতার সঙ্গে তিনি প্রেমের ছবি করতে চেয়েছিলেন। হিরানির এই আশা নাকি এবার পূরণ হওয়ার পথে। এবার শাহরুখ রাজকুমার হিরানির সঙ্গে হাত মিলিয়েছেন। তবে আরও বড় চমক দিতে যাচ্ছেন এই জনপ্রিয় পরিচালক।

এই প্রেমের ছবিতে দুই বলিউড সুন্দরীকে দেখা যাবে। শোনা যাচ্ছে, শাহরুখের সঙ্গে কাজল ও কারিনা কাপুর খানকে রোমান্স করতে দেখা যাবে। অনেকের মতে, হিরানি এবার ত্রিকোণ প্রেমের ছবি আনতে যাচ্ছেন। এর আগে এই তিন বলিউড তারকাকে কাভি খুশি কাভি গম ছবিতে একসঙ্গে দেখা গেছে।