আলায়ার কী আছে, যা অনন্যার নেই

আজ মুক্তি পেয়েছে আলায়া অভিনীত ‘জাওয়ানি জানেমন’। ছবি: ইনস্টাগ্রাম
আজ মুক্তি পেয়েছে আলায়া অভিনীত ‘জাওয়ানি জানেমন’। ছবি: ইনস্টাগ্রাম

বিটাউনে অভিষেক ঘটতে চলেছে আরও এক তারকা কন্যার। এবার পা রাখতে চলেছেন বলিউডের রাস্তায়। আজ ৩১ জানুয়ারি মুক্তি পেল অভিনেত্রী পূজা বেদীর কন্যা আলায়া ফার্নিচারওয়ালার প্রথম ছবি ‘জাওয়ানি জানেমন’। এখানে তিনি পর্দা ভাগ করেছেন সাইফ আলী খান ও টাবুর সঙ্গে। তবে বলিউডের দুনিয়ায় পা রাখার আগেই দারুণভাবে চর্চিত এই ২২ বছর বয়সী নবাগতা রূপসী। খোলামেলা কথা বলতে ভালোবাসেন আলায়া। এমনকি বড় পর্দায়ও খোলামেলা হতে আপত্তি নেই তাঁর।

কার্তিক আরিয়ানের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে রাজি আলায়া। ছবি: ইনস্টাগ্রাম
কার্তিক আরিয়ানের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে রাজি আলায়া। ছবি: ইনস্টাগ্রাম

সাইফ আলী খানের সঙ্গে ‘জাওয়ানি জানেমন’ ছবির মাধ্যমে হিন্দি ছবির জগতে আসতে চলেছেন আলায়া। ইতিমধ্যে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আলায়ার কিছু মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ আলোচিত হয়েছে। আলায়া ‘লাভ কাজকাল’ ছবির ট্রেলারে সারা এবং কার্তিক আরিয়ানের অন্তরঙ্গ দৃশ্য দেখে খুবই উচ্ছ্বসিত। এই নবাগতা নায়িকা স্পষ্ট জানিয়েছেন যে পর্দায় সাহসী হয়ে উঠতে তাঁর কোনো আপত্তি নেই। এমনকি কার্তিকের সঙ্গে কোনো অন্তরঙ্গ দৃশ্যের সুযোগ এলে আলায়া খুশি মনে তা করতে রাজি আছেন। নিজের শয্যায় কার্তিককে হঠাৎ দেখলে তিনি এতটুকু অবাক হবেন না বলেও জানিয়েছেন তিনি। 

নেপোটিজম নিয়ে যেকোনো বাউন্সার এলে তা সামলে নিতে যে প্রস্তুত আলায়া, সে আভাসও দিয়েছেন তিনি। আলায়াকে প্রশ্ন করা হয়, কী এমন জিনিস যা তাঁর কাছে আছে কিন্তু অনন্যা পান্ডের কাছে নেই? তার জবাবে এই নবাগতা তারকা বলেন, ‘অনন্যার কাছে স্বজনপ্রীতি প্রসঙ্গে কোনো ভালো উত্তর নেই। কিন্তু আমার কাছে এর দারুণ জবাব আছে।’

অভিনয়ের প্রশংসা কুড়াতে শুরু করেছেন আলায়া। ছবি: ইনস্টাগ্রাম
অভিনয়ের প্রশংসা কুড়াতে শুরু করেছেন আলায়া। ছবি: ইনস্টাগ্রাম

ইতিমধ্যে সমালোচকদের কাছ থেকে প্রশংসা স্তবক কুড়াতে শুরু করেছেন আলায়া। অনুপমা চোপড়া বলেন, ‘সাইফের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন আত্মবিশ্বাসী আলায়া। অথচ অভিনয়ের প্রচেষ্টা চোখে পড়ে না। দেখে বোঝার উপায় নেই এটাই তাঁর প্রথম কাজ। তাঁর আর সাইফের সম্পর্ক পর্দায় খুবই আন্তরিক, বাস্তবসম্মত লেগেছে। এই ছবির সবচেয়ে ভালো খবরগুলোর ভেতর প্রথমেই থাকবে আলায়া।’

নীতিন কক্কর পরিচালিত এই কমেডি ছবিতে সাইফ আলী খানের কন্যার ভূমিকায় দেখা যাবে আলায়াকে। তা ছাড়া টাবু, চাংকি পান্ডে, কুবরা সেট, ফরিদা জালালসহ আরও অনেককে দেখা যাবে এই ছবিতে।