ইনস্টাগ্রাম থেকে পালিয়েছিলেন যে কারণে

সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম
সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম

গত ৭ ফেব্রুয়ারি থেকে টম হল্যান্ডকে খুঁজে পাচ্ছেন না ভক্তরা। কোনো কিছুতে মন দিতে পারছিলেন না বলে অ্যাপটাই মুছে ফেলেছেন তিনি। সম্প্রতি সেটা জানিয়েছিলেন তিনি। তবে তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পালানো নতুন নয়।

অনেক তারকাই একটু শান্তিতে থাকার আশায় টা টা বাই বাই বলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমকে। সেই তালিকায় টম হল্যান্ডের মতো ছিলেন সেলেনা গোমেজও। তালিকা করলে নাম চলে আসে কিম কার্ডাশিয়ান, লিজ্জো, এড শিরান, ডেমি লোভাটার মতো বহু তারকার। কী ঘটেছিল সেলেনার সঙ্গে যে ছাড়তে হয়েছিল ইনস্টাগ্রাম।

মার্কিন পপ তারকা সেলেনা গোমেজের সঙ্গে কানাডীয় পপ তারকা জাস্টিন বিবারের প্রেম ছিল, জানা কথা! ঘটা করে বিচ্ছেদের পর ২০১৮ সালের সেপ্টেম্বরে গোপনে বিয়ে করে ফেলেন বিবার। সেলেনার ইনস্টাগ্রাম তখন ভরে উঠেছিল আজেবাজে মন্তব্যে। তখনই, ঠিক তখনই ইনস্টা নামের গ্রামটাকে বিদায় জানিয়েছিলেন দুঃখী সেলেনা। পরে এক সাক্ষাৎকারে এ নিয়ে তিনি বলেছিলেন, ‘অস্বীকার করব না, ইনস্টাগ্রাম আমাকে দুই হাত ভরে দিয়েছে। সে জন্য আমি কৃতজ্ঞ। তবে ব্যবহারকারীদের বোঝা উচিত, তাঁদের কটু মন্তব্যের তিরে আমার হৃদয়ে রক্তক্ষরণ হয়।’

২০১৬ সালে বিবারের সঙ্গে বিচ্ছিন্ন হওয়ার পর ইনস্টাগ্রাম থেকেও বিচ্ছিন্ন হয়েছিলেন সেলেনা। সম্প্রতি অবশ্য ফিরেছেন তিনি। প্রায় ১৬ কোটি ৮০ লাখ ভক্ত-অনুসারীও ফিরে পেয়েছেন প্রিয় তারকাকে। নিয়মিত ছবি ও ভিডিও প্রকাশ করে কিছুদিনের অনুপস্থিতি পুষিয়ে দিচ্ছেন তিনি।
সূত্র: ইউএস ম্যাগাজিন