সারা একাই ভালোবাসবেন দুজনকে

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

ভালোবাসা দিবসের ছবি ‘লাভ আজ কাল’ নিয়ে হইচই কম হয়নি। কার্তিক আরিয়ানের সঙ্গে মিছেমিছি প্রেমের গল্পও ফাঁদা হয়েছিল। তবে সেটি সত্যি কি না, তা আজও জানা যায়নি সারা আলী খানের কাছ থেকে। বক্স অফিসে ছবিটি খুব একটা সুবিধা করতে পারছে না। এই ভালোবাসা দিবসে নিজের ছবি মুক্তির পর আগামী ভালোবাসা দিবসেও বুকিং দিলেন সারা। শিগগির কাজ শুরু করবেন আগামী বছরের ভালোবাসা দিবসের ছবি নিয়ে।

ছবির নাম ‘আতরংগী’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে সারাকে দুজনের সঙ্গে প্রেম করতে দেখা যাবে। একজন দক্ষিণ ভারতের অভিনেতা ধানুষ, আরেকজন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এর আগে গুজব উঠেছিল, এটি ত্রিকোণ প্রেমের ছবি। আর অক্ষয়কে দেখা যাবে অতিথি চরিত্রে।

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

এবার ‘আতরংগী’ ছবির প্রযোজক ও পরিচালক আনন্দ এল রাই উড়িয়ে দিলেন এই খবর। জানালেন, এটি কোনো ত্রিকোণ প্রেমের ছবি নয়। ধানুষ ও অক্ষয় কুমারের সঙ্গে সারা অভিনয় করবেন। জানা গেছে, ‘আতরংগী’ ছবিতে সারাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। ধানুষ ও অক্ষয় কুমারের চরিত্র দুটিকে ভিন্ন সময়ে এবং ভিন্ন প্রেক্ষাপটে দেখা যাবে। এই ছবিতে অক্ষয়ের লুক একদমই ভিন্ন হতে পারে।

ছবিতে তিনজনের চরিত্রই হবে একদম আলাদা। এর আগে তাদের এ ধরনের চরিত্রে দেখা যায়নি। সারাকে দেখা যাবে ভারতের বিহার প্রদেশের একটি মেয়ের চরিত্রে আর ধানুষকে দক্ষিণ ভারতের ছেলে হিসেবে। আগামী মার্চ থেকে সারা এবং ধানুষ ছবির শুটিং শুরু করবেন। অক্ষয় কুমার শুটিং শুরু করবেন এপ্রিল মাস থেকে।

ভারতের বিহার ও মাদুরাইতে ছবির কিছু অংশের শুটিং হবে। ছবিটি নিয়ে এর বেশি আর কিছু জানা যায়নি। আগামী বছর ভালোবাসা দিবসে আনন্দ এল রাই ভক্তদের জন্য উপহার হিসেবে আনছেন ছবিটি। ‘আতরংগী’ ছবির গল্প লিখেছেন হিমাংশু শর্মা। বলে রাখা ভালো, অক্ষয় কুমার এই ছবির চিত্রনাট্য শোনার ১০ মিনিটের মধ্যেই ‘হ্যাঁ’ বলে দেন। ছবিতে নিজের চরিত্রটি এতই পছন্দ হয় অক্ষয়ের যে ‘হ্যাঁ’ বলতে বেশি সময় নেননি।

অক্ষয় কুমার, সারা আলী খান ও ধানুষ। ছবি: ইনস্টাগ্রাম
অক্ষয় কুমার, সারা আলী খান ও ধানুষ। ছবি: ইনস্টাগ্রাম

আনন্দ এর আগে ধানুষকে নিয়ে ‘রানঝানা’ ছবিটি বানিয়েছিলেন। ছবিটিতে ধানুষের বিপরীতে অভিনয় করেছিলেন সোনম কাপুর। বক্স অফিসে বেশ আয় করে ছবিটি। আনন্দ পরিচালিত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘জিরো’। ছবিটিতে শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ ছিলেন। ‘জিরো’ বক্স অফিসেও ‘জিরো’ ছিল।