হ্যাঙ্কস দম্পতি এখন কেমন আছেন

হাসপাতাল থেকে এই ছবিটি আজ সকালে পোস্ট করেছেন টম হ্যাঙ্কস। ছবি: ইনস্টাগ্রাম
হাসপাতাল থেকে এই ছবিটি আজ সকালে পোস্ট করেছেন টম হ্যাঙ্কস। ছবি: ইনস্টাগ্রাম

গতকাল বৃহস্পতিবার সকালে একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে টম হ্যাঙ্কস জানান, তিনি ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত। কথা দিয়েছিলেন, কী হচ্ছে না হচ্ছে, অগ্রগতি, অবনতির হালনাগাদ জানাতে ভুলবেন না। কথা রেখেছেন তিনি।

আজ সকালে ২৪ ঘণ্টার ভেতরে জানিয়েছেন পরবর্তী আপডেট। হাসপাতালে একটা হাসিমুখের ছবি দিয়ে জানিয়েছেন, ‘হ্যালো, আপনাদের বলছি। আমার আর রিটার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ। আমরা এই হাসপাতালে খুব ভালো আছি। সবাই আমাদের অনেক খেয়াল রাখছেন। আমাদের শরীরে কোভিড নাইনটিন (করোনা ভাইরাসের নাম) রয়েছে বলে সবার থেকে বিচ্ছিন্ন (আইসোলেশন) রাখা হয়েছে। আপাতত আমরা আর এই ভাইরাস ছড়াচ্ছি না।’

তিনি আরও লিখেছেন, করোনা অনেককে ভয়ানক কাবু করেছে। কিন্তু তাঁরা এখনো বেশ ভালো আছেন। তাঁরা সবচেয়ে ভালোভাবে লড়বেন, যাঁরা ডাক্তারের পরামর্শমতো চলবেন। তিনি আশা করছেন, সুস্থ হয়ে ফিরবেন। ভক্তরা মাত্র ৫ ঘণ্টায় ৬০ হাজার মন্তব্যের মাধ্যমে ঘুরেফিরে বলেছেন একই কথা, ‘এই না হলে কিংবদন্তি, সত্যিকারের যোদ্ধা! দ্রুত সুস্থ হয়ে উঠুন আমার সবচেয়ে প্রিয় অভিনেতা ও দম্পতি।’

টম হ্যাঙ্কস ও রিটা উইলসন দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম
টম হ্যাঙ্কস ও রিটা উইলসন দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম

অন্য দিকে এলভিস প্রিসলির বায়োপিক নির্মাণের প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোস জানিয়েছে, এই ছবির প্রি প্রোডাকশনের কাজের জন্যই অস্ট্রেলিয়া এসেছিলেন এই দম্পতি। এই ছবিতে তাঁকে দেখা যাবে এলভিস প্রিসলির ভূমিকায় নয়, তাঁর ম্যানেজার কলোনেল টম পার্কারের ভূমিকায়। অন্য দিকে অস্টিন বাটলার হবেন বড় পর্দার প্রিসলি।

টম হ্যাঙ্কসকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। ‘ব্যাচেলর পার্টি’, ‘বিগ’, ‘ফরেস্ট গাম্প’, ‘ফিলাডেলফিয়া’, ‘দ্য গ্রিন মাইল’, ‘কাস্ট অ্যাওয়ে’, ‘অ্যাপোলো থার্টিন’, ‘সেভিং প্রাইভেট রায়ান’, ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’, ‘দ্য পোস্ট’, ‘দ্য টার্মিনাল’, ‘বন্ড অব ব্রাদার্স’ ইত্যাদি চলচ্চিত্রের মধ্য দিয়ে টম হ্যাঙ্কস নিজেকে বড় পর্দার তারকাদের আকাশে নিজেকে ধ্রুবতারা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

এই ছবিটি তাঁদের বিয়ের এক বছর আগে ১৯৮৭ সালে তোলা। ছবি: ইনস্টাগ্রাম
এই ছবিটি তাঁদের বিয়ের এক বছর আগে ১৯৮৭ সালে তোলা। ছবি: ইনস্টাগ্রাম

ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশনের মতে, অস্ট্রেলিয়ায় ইতিমধ্যে ১২৯ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন ইতিমধ্যে জানিয়েছেন, করোনার প্রভাবে তাঁদের দেশের অর্থনীতি ৯৮ হাজার কোটি টাকা ক্ষতির সম্মুখীন হবে।

আজ থেকে ছয় দিন আগে গত শনিবার সিডনির অপেরা হাউসে ২০০ দর্শকের সামনে পারফর্ম করেন রিটা উইলসন। সেই ২০০ জনসহ ওই অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট অন্য কর্মকর্তা, কর্মচারী ও ভক্তদেরও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ধুয়েমুছে পরিষ্কার করা হয়েছে সিডনির অপেরা হাউস।