'ক্রাশ' পটাতে জাহ্নবীর টিপস

জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

‘ধড়ক’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই শোনা যাচ্ছিল জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টার মন দেওয়া–নেওয়ার কাজটি সেরে ফেলেছেন। সেই গুজব দীর্ঘদিন হালে পানি পেয়েছে। অসংখ্যবার জাহ্নবী আর ঈশান একই রকম পোশাক পরে ছবি তুলে পোস্ট করে গুজবের ডালপালা ছড়াতে সাহায্য করেছেন।

শুধু তাই নয়, দীর্ঘদিন জাহ্নবীকে জিম থেকে আনা–নেওয়া করেছেন ঈশান। একসঙ্গে রেস্টুরেন্টে খেতে গিয়ে জুটি বেঁধে ছবি হয়েছেন পাপারাজ্জির ক্যামেরায়। কিন্তু মিডিয়া যতবার প্রশ্ন করেছে, পাকাপোক্ত তারকার মতো মিষ্টি হাসির সঙ্গে পুরোনো, মুখস্থ জবাব এসেছে, ‘আমরা দুজন খুব ভালো বন্ধু।’ কে জানে, কী করলে ভালো বন্ধু হয়, আর কী করলে প্রেমিক-প্রেমিকা!

যাহোক, ঘরে বসে বসে ইনস্টাগ্রামে ছোট্টবেলার একটা ছবি পোস্ট করে জাহ্নবী কাপুর বাতলে দিলেন ‘ক্রাশ’কে পটিয়ে ফেলার উপায়। কী সেই উপায়? ছোট্ট একটা ইংরেজি শব্দ, ‘চিল’। জাহ্নবী কাপুর ওই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার ক্রাশ আপনার আশপাশে, তখন যত পারুন “চিল” থাকুন। ক্রাশ আপনার প্রতি মনযোগী হবেই।’

তাঁর বুদ্ধি যে কাজে দিয়েছে, তা–ও জানিয়েছেন পরের ছবিতে। ‘হি হি’ দুষ্টু হাসির একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আর যখন আপনার বুদ্ধি কাজে লেগে যায়...’

করোনার দিনগুলোতে দীর্ঘদিন পর দিনের পর দিন আইসোলেশনে ঘরে থাকতে কার ভালো লাগে বলুন! ভালো লাগছে না জাহ্নবীরও। তাই তো বোন খুশি কাপুরকে সঙ্গে নিয়ে ছবি আঁকছেন, নুডলস খাচ্ছেন, বোনকে পুতুল বানিয়ে সাজিয়ে দিচ্ছেন। আর এ রকম মজা করে নিজেও খুশি থাকছেন, ভক্তদেরও খুশি থাকার রসদ জোগাচ্ছেন।

বলিউডের নামকরা প্রযোজক বনি কাপুর আর বড় পর্দার আইকনিক হিরোইন শ্রীদেবীর কন্যা হিসেবে নয়, অল্প সময়ে নিজের পরিচয়ে পরিচিত হতে শুরু করেছেন জাহ্নবী। ২৩ বছর বয়সী এই তারকাকে ধরা হচ্ছে ‘সোনম কাপুরে’র পর বলিউডের পরবর্তী ফ্যাশন আইকন।

পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর জাহ্নবী কাপুরের বেশ কয়েকটি ছবি রয়েছে পাইপলাইনে, মুক্তির অপেক্ষায়। ‘গুঞ্জন স্যাক্সন: দ্য কার্গিল গার্ল’, ‘তখ্ত’, ‘দোস্তানা টু’ ও ‘রুহ আফজা’ ছবিগুলোতে নানান রূপে দেখা দেবেন জাহ্নবী কাপুর।