পা ভেঙেছে টুইঙ্কেল খান্নার

টুইঙ্কেল খান্না।  ছবি: ইনস্টাগ্রাম
টুইঙ্কেল খান্না। ছবি: ইনস্টাগ্রাম

‘ঘড়িতে সকাল ১০টা বেজে ৩১। ফাঁকা রাস্তা। কেমন যেন মরুভূমি মরুভূমি লাগছে। একটা কাক বা কবুতর আমাদের গাড়ির কাচের ওপর “ইয়ে” করেছে। এটাই ওর পক্ষ থেকে আমাদের জন্য উপহার। আমার ড্রাইভার (অক্ষয় কুমার) আমাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যাচ্ছে। আপনারা আতঙ্কিত হবেন না। না, আমার করোনা হয়নি। হাসপাতালে যাওয়ার আরও অসংখ্য কারণ থাকতে পারে। আমি এই মুহূর্তে লাথি মারতে পারব না, (প্লাস্টার করা পা দেখিয়ে) কারণ, আমার পা ভেঙে গেছে। আমার জীবনসঙ্গীর পকেট কিছুটা খালি হয়েছে। এই হলো আমার রোববারের শুরু। সবাইকে রোববারের (ছুটির দিন) শুভেচ্ছা। আপনাদেরও দিনটা খুব ভালো যাক।’

গতকাল রোববার সকালে এভাবেই অনেকটা রেডিওর মর্নিং শোর মতো করে ইনস্টাগ্রামে ভিডিওতে বললেন টুইঙ্কেল খান্না। গাড়িতে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় সবাইকে এভাবেই আশ্বস্ত করলেন তিনি। কেননা, মাস্ক পরা অক্ষয় কুমারকে স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে হাসপাতালে দেখে নেটিজেনরা সবাই বলতে শুরু করেছিলেন, ‘করোনা হয়নি তো?’ বাতাসের আগে ছড়িয়ে পড়ে সেই গুজব। তাই ফেরার পথে ভিডিও করে টুইঙ্কেল সবাইকে জানালেন, পা ভেঙেছে তাঁর।

ড্রেসিং করতে হাসপাতালে গিয়েছেন, তা ঠিক আছে। তবে কীভাবে পা ভাঙল, সে বিষয়ে কিছুই বলেননি তিনি। কয়েক সেকেন্ডের সেই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম আর টুইটারে শেয়ার করেছেন টুইঙ্কেল। ইনস্টাগ্রামে ৮ ঘণ্টায় ৪ লাখবার দেখা হয়েছে ওই ভিডিও। সোনালি বেন্দ্রে, কারিশমা কাপুর, সুজান খান, নম্রতা শিরোদকর, ববি দেওয়াল, তাহিরা কশ্যপসহ আরও অনেকে ইনস্টাগ্রামে সেই ভিডিওর নিচে করোনার সংকটপূর্ণ দিনে টুইঙ্কেল খান্নার পা ভাঙা নিয়ে তাঁদের উদ্বিগ্নতা প্রকাশ করেছেন। সবার কামনা, দ্রুত সুস্থ হয়ে উঠবেন টুইঙ্কেল। অন্যদিকে মোদি সরকারের করোনা তহবিলে ২৫ কোটি রুপি দান করে সহকর্মী ও ভক্তদের প্রশংসা কুড়িয়েছেন অক্ষয়।