সাইফকে দেখে কাঁদলেন কারিনা

সাইফ আলী খান ও তৈমুরের সঙ্গে কারিনা। ছবি: ইনস্টাগ্রাম
সাইফ আলী খান ও তৈমুরের সঙ্গে কারিনা। ছবি: ইনস্টাগ্রাম

বলিউড তারকা সাইফ আলী খান সর্বশেষ পর্দায় দেখা দেন ‘জওয়ানি জানেমন’ ছবিতে। এখানে সাইফের সঙ্গী ছিলেন বলিউডের গুণী অভিনেত্রী টাবু। আর অভিষেক হয়েছিল পূজা বেদির কন্যা আলিয়া ফার্নিচারওয়ালার। এই সিনেমা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া এলেও সমালোচকেরা দুহাত খুলে প্রশংসাবাক্য দিয়ে বরণ করে নিয়েছেন ২২ বছর বয়সী এই নবাগতাকে।

সম্প্রতি ‘৫০০তম’ বারের মতো নিজের অভিনীত প্রথম সিনেমা দেখলেন আলিয়া। আর নিজেকে পর্দায় দেখে তাঁর সে কী উত্তেজনা। প্রতিবার নাকি তাঁর এমনই লাগে। সেই ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। এই ছবি থেকে আলিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি কী? জানিয়েছেন, এই সিনেমার প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কারিনা কাপুর। সিনেমা শেষ হওয়ার পর সবাই অবাক হয়ে লক্ষ করল, কারিনার চোখে জল।

সাইফ আলী খান ও তৈমুরের গাছ লাগানোর দৃশ্য। ছবি: ইনস্টাগ্রাম
সাইফ আলী খান ও তৈমুরের গাছ লাগানোর দৃশ্য। ছবি: ইনস্টাগ্রাম

আলিয়ার কাছে এসে অভিনন্দন জানিয়ে কারিনা বলেছিলেন, এই সিনেমা দেখতে বসে তাঁর অনেক পুরোনো কথা মনে পড়ে গেছে। পর্দার সাইফ আলী খান তাঁর চোখে জল এনেছে।

আলিয়া লকডাউনে ঘরে বসে নানান কিছু রান্না করছেন। আর ভিডিওর সঙ্গে রেসিপি শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। অন্যদিকে কারিনা কাপুর সাইফ আলী খান ও তৈমুরের পক্ষ থেকে মোদি সরকার ও মহারাষ্ট্র সরকারের ফান্ডে করোনা প্রতিরোধে দুই দফায় অর্থ দিয়েছেন।

ঘরে বসে কারিনা কাপুর নিজের ছোট্টবেলার ছবি দেখছেন। ছবি: ইনস্টাগ্রাম
ঘরে বসে কারিনা কাপুর নিজের ছোট্টবেলার ছবি দেখছেন। ছবি: ইনস্টাগ্রাম

একটা ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে কারিনা বলেন, ‘এই দুঃসময়ে আমাদের উচিত একে অন্যের পাশে থাকা। ইউনিসেফ, গিভ ইন্ডিয়া ও দ্য ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুসকে আমরা অর্থ দিয়েছি।’ আরেকটা পোস্টে বলেন, ‘পিএম কেয়ারস ফান্ড ও চিফ মিনিস্টারস রিলিফ ফান্ডে আমরা আমাদের সহায়তা জমা করেছি। আসুন, আমরা যার যার জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিই। কেননা, প্রতিটি রুপি গুরুত্বপূর্ণ।'

ঘরে বসে কারিনা কাপুর নিজের ছোট্টবেলার ছবি দেখছেন। সাইফ আলী খান ও তৈমুরের গাছ লাগানো, গোসল করার ছবি তুলে তা শেয়ার করছেন নিজের ইনস্টাগ্রামে। সেই সঙ্গে দেখছেন নিজেদের বেড়াতে যাওয়ার ছবিগুলো। বাদ যাচ্ছে না ব্যায়ামও।