হৃতিকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নোরা

হৃতিককে মন দিয়েছেন নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম
হৃতিককে মন দিয়েছেন নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম

করোনার তাণ্ডবে সারা বিশ্ব আতঙ্কিত। এদিকে বলিউডের ‘ডান্স কুইন’ নোরা ফতেহি নিজের মনের কথা ফাঁস করলেন। ছবির সংখ্যা তাঁর হাতে গোনা। কিন্তু এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে নোরা রীতিমতো রাজ করছেন। তাঁর নাচের তালে মুগ্ধ নয় থেকে নব্বই। অভিনয় দিয়ে নয়, নাচ এবং আবেদন দিয়েই সবার মন জয় করেছেন তিনি।

হাজার হাজার তরুণ নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এদিকে নোরা আবার এক বলিউড সুপারস্টারের প্রেমে মগ্ন। সম্প্রতি নিজের মনের কথা ফাঁস করেন এই বিটাউন কন্যা। নোরা বলেছেন, ‘আমি বলিউডের এক অভিনেতাকে সত্যি হৃদয় দিয়ে ভালোবাসি। আর তিনি হৃতিক রোশন। আমি বরাবরই ওনাকে ভালোবেসে এসেছি। এই জীবনে একবার হলেও এই অসাধারণ অভিনেতার সহঅভিনেত্রী হয়ে আমি কাজ করতে চাই।’

নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম
নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম

হৃতিকের অনেক বড় ভক্ত নোরা। হৃতিকের সঙ্গে নাচের তালে তাল মেলাতে চান তিনি। হৃতিকের প্রসঙ্গে নোরা আরও বলেন, ‘আমি হৃতিকের অভিনয় থেকে নাচ সবকিছুই দারুণ পছন্দ করি। আমি ওনার মতো ডান্সার হতে চাই। আমার খুব ইচ্ছা একবার হৃতিকের সঙ্গে নাচ করার।’

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে নোরা সবার নজর কেড়েছিলেন। এই ছবিতে বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুরের মতো সহশিল্পীকে রীতিমতো টক্কর দিয়েছিলেন তিনি। শুধু পর্দাতেই নয়, মঞ্চেও তিনি পারফর্মার হিসেবে ঝড় তোলেন। বলিউডের এই সাহসী অভিনেত্রীর ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা ১ কোটি ২৩ লাখ। সবার হৃদয় হরণকারী এই নায়িকা এদিকে হৃতিককে তাঁর মন দিয়ে বসেছেন।

নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম
নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম

আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ ইত্যাদি উল্লেখযোগ্য। হিন্দির পাশাপাশি দক্ষিণী ছবিতেও নোরা সমান দক্ষ। তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তাঁর সরব উপস্থিতি নজর কাড়ে। তবে কেবল বড় পর্দাই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝালাক দিখ লা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া।

ভারতের বাইরে থেকে এসে যাঁরা বলিউডে দাপটের সঙ্গে নিজেকে প্রতিষ্ঠা করেছেন, তাঁদের মধ্যে ২৭ বছর বয়সী নোরা ফাতেহি অন্যতম। অথচ নোরা নাকি কোনো দিন প্রথাগতভাবে নাচই শেখেননি। তাঁর নাচের গুরুর নাম ইউটিউব। মরোক্কান মা–বাবার ঘরে ১৯৯২ সালের ৬ ফেব্রুয়ারি জন্ম কানাডায়। বেড়ে ওঠা সেখানেই। আর ক্যারিয়ার ভারতে। তাই ভারতীয়-আরব-কানাডিয়ান সংস্কৃতির মিশেলে তাঁর নাচের ভঙ্গিমা অন্য সবার চেয়ে আলাদা।