সেলেনার অ্যালবামের অর্থ যাবে করোনার সহায়তায়

সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম
সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম

বিশ্বসংগীতের জনপ্রিয় তারকা সেলেনা গোমেজ তাঁর সর্বশেষ মুক্তি পাওয়া অ্যালবাম ‘রেয়ার’ (২০২০) আবার মুক্তি দেবেন। আজ ৯ এপ্রিল নতুন করে মুক্তি দেওয়া হচ্ছে ওই অ্যালবাম। সেখানে পুরোনো গানগুলোর সঙ্গী হবে ‘বয়ফ্রেন্ড’ ও ‘স্যুভেনির’ নামে নতুন দুই গান।

বিশ্বজুড়ে চলছে করোনা-তাণ্ডব। তাই চট করে এই বুদ্ধি বের করেছেন সেলেনা। তাতে এক ঢিলে দুই পাখি মারা গেল। নিজের গান আরও বেশি করে মানুষের কাছে পৌঁছানোও গেল, সঙ্গে করোনায় সহায়তা তহবিলে অর্থও দেওয়া হলো। ঘটনা হলো, অনলাইনে প্রতিটি অর্ডার থেকে ১ ডলার করে জমা হবে ‘প্লাস ওয়ান কোভিড ১৯’ ফান্ডে। এখানে অর্থ দেওয়ার জন্য অন্যদের উৎসাহিতও করেছেন এই তারকা।

ইনস্টাগ্রামে নিজের একটা ছবি শেয়ার করেছেন সেলেনা। সেখানে তাঁর ঘাড়ে লেখা ‘রেয়ার’। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আমি বয়ফ্রেন্ড গানটা নিয়ে কত যে উচ্ছ্বসিত, তা বোঝানোর ভাষা নেই। এটা জীবনে পড়ে যাওয়া আর উঠে দাঁড়ানোর গান। এটি ভাঙা হৃদয় মেরামত করে নতুন করে প্রেমে পড়ার গান। আপনার খুশি থাকার জন্য অন্য কারও দরকার নেই, আপনি নিজেই যথেষ্ট—এই গান সেই বার্তাই দেবে।’

সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম
সেলেনা গোমেজ। ছবি: ইনস্টাগ্রাম

সেলেনা আরও জানিয়েছেন, এই কঠিন সময়ে তাঁর যা কিছু লাগবের তালিকায় সবার ওপরে রয়েছে ‘বয়ফ্রেন্ড’। তিনিও অন্য সবার মতোই নিরাপদে থাকার চেষ্টা করছেন। আর প্রার্থনা করছেন।

সেলেনা ২০১৯ সালে তাঁর ব্যক্তিগত জীবনের দুঃসময়ের কথা উল্লেখ করে আরও বলেন, ‘আমরা যখন সত্যিটা স্বীকার করে নিই, তখন বেশ ভালো বোধ হয়, হালকা লাগে। গত বছর আমি মানসিকভাবে খুব কঠিন সময় পার করেছি। আমি ভেবেছিলাম, আমি আর কোনো দিন হাসতে পারব না। আমার জীবনের সবচেয়ে মানসিক সংকট গেছে তখন। সেসব পেছনে ফেলে আমি আবারও উঠে দাঁড়িয়েছি।’ 

সূত্র: গার্ডিয়ান