লকডাউনে সালমান যা করছেন

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম
সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম

গৃহবন্দী ভারতবাসী, গৃহবন্দী বিটাউন তারকারা। তবে এই বন্দিদশা একেকজন তারকা একেরকমভাবে উপভোগ করছেন। কেউ রান্না করছেন তো কেউ চুল কাটছেন, আবার কেউ নাচের মাধ্যমে ওয়ার্কআউট করছেন। জানতে ইচ্ছে করতে পারে, সালমান খান কীভাবে এখন সময় কাটাচ্ছেন? এই বলিউড সুপারস্টার কিন্তু মোটেও ছুটির আমেজে নেই। তিনি রীতিমত ছবিসংক্রান্ত নানান কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন।

আজ ১৪ এপ্রিল ভারতের ২১ দিনের লকডাউন শেষ হওয়ার কথা। লকডাউনে সালমান মুম্বাই ছেড়ে চলে গেছেন পানভেলে তাঁর ফার্ম হাউসে। মুম্বাই থেকে অনেকটাই দূরে তাঁর এই ফার্ম হাউস। তবে বিন্দুমাত্র ছুটি কাটানোর মুডে নেই ভাইজান। কারণ, তাঁর আগামী ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর ক্লাইমেক্স দৃশ্যের শুটিং বাকি আছে। শুধু এটুকু বাদে ছবিটির বাকি অংশের শুটিং হয়ে গেছে।

‘ভারত’ ছবিতে সালমান খান ও দিশা পাটানি। তাদের দেখা যাবে ‘রাধে’ ছবিতেও। ছবি: ইনস্টাগ্রাম
‘ভারত’ ছবিতে সালমান খান ও দিশা পাটানি। তাদের দেখা যাবে ‘রাধে’ ছবিতেও। ছবি: ইনস্টাগ্রাম

জানা গেছে, সালমান এই সুযোগের সদ্বব্যহার করছেন। তাই এখন তিনি ‘রাধে’ ছবির ফুটেজ দেখে সময় কাটাচ্ছেন। লকডাউন শেষ হলেই ছবির অবশিষ্ট অংশের শুটিং শেষ করবেন ভাইজান। এর ফাঁকে সালমান নতুন নতুন ছবির চিত্রনাট্য পড়ার কাজেও নিজেকে ব্যস্ত রেখেছেন। এর মধ্যে তাঁর জনপ্রিয় ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবির পাণ্ডুলিপি আছে বলেও জানা গেছে। এভাবে সালমান নিজেকে নানান কাজের মধ্যে ডুবিয়ে রেখেছেন।

‘রাধে’ ছবির পর তিনি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির কথা ঘোষণা করেছিলেন। কিন্তু জানা গেছে, এই ছবির চিত্রনাট্য আবার লেখা হচ্ছে। তাই এই সুযোগে তাঁর আগামী ছবির খোঁজ করছেন সালমান। সালমানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘দাবাং থ্রি’ বক্স অফিস বা সমালোচক কারও কাছ থেকে সুখবর আনতে পারেনি।