সুদিনের প্রত্যাশায় বাংলালিংকের 'ভালো থাকো বাংলাদেশ'

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ‘ভালো থাকো বাংলাদেশ’ শিরোনামের একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেছে। মিউজিক ভিডিওটিতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চলমান সংকট কাটিয়ে সুদিনে ফেরার প্রত্যাশা ব্যক্ত হয়েছে দেশের জনপ্রিয় শিল্পীদের কণ্ঠে। বাংলা নববর্ষ ১৪২৭-এর আগমনের বিশেষ মুহূর্তে সকলের জন্য কল্যাণময় ভবিষ্যতের প্রত্যাশায় প্রকাশ করা হয়েছে মিউজিক ভিডিওটি।

এটির নির্মাণে শিল্পীদের পাশাপাশি বাংলালিংক-কে সহায়তা করেছে সরকারের এটুআই প্রোগ্রাম, মন্ত্রিপরিষদ বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং ইউএনডিপি। ‘ভালো থাকো বাংলাদেশ’ গানটির কথা লিখেছেন গীতিকার রাসেল মাহমুদ ও সুর দিয়েছেন সুরকার আরাফাত মহসিন নিধি। জনপ্রিয় অভিনয়শিল্পী মিথিলা, মম, সাবিলা নূর, মারিয়া নূর, নাঈম, মনোজ, সজল ও মোর্শেদ মিশু এবং দেশখ্যাত সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, কনা, শুভ, এলিটা করিম, নিধি, নন্দিতা ও তূর্য ঘরে অবস্থান করেই এই মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন।

দর্শকেরা বাংলালিংক-এর অফিসিয়াল ফেসবুক, ইউটিউব, লিঙ্কডইন ও ইনস্টাগ্রাম পেজ ভিজিট করে মিউজিক ভিডিওটি উপভোগ করতে পারবেন।
ফেসবুক লিংক : https://bit.ly/3aaS3jE
ইউটিউব লিংক: https://bit.ly/2VsLFPw
লিংকড ইন লিংক: https://bit.ly/3exh6AW
টুইটার লিংক: https://bit.ly/2V9HFEv
ইনস্টাগ্রাম: https://bit.ly/2wKLoz6

বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমদ বলেন, ‘আমরা সবাই এখন এক সংকটপূর্ণ পরিস্থিতি পার করছি। এই পরিস্থিতির মাঝে সকলকে আশাবাদের এই গানের মাধ্যমে উৎসাহিত করার উদ্দেশ্য নিয়ে আমরা মিউজিক ভিডিওটি তৈরি করেছি। নববর্ষ আগমনের এই বিশেষ মুহূর্তে আমি আশা করি, সবার আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে অচিরেই আমরা সংকট দূর করে সুদিনে ফিরতে সক্ষম হব।’ বিশেষ মুহূর্ত উপলক্ষে দর্শকদের জন্য এ ধরনের বিশেষ আয়োজন অব্যাহত রাখবে বাংলালিংক। বিজ্ঞপ্তি।