রমজানের শুভেচ্ছা জানালেন তাঁরা

সোনম কাপুর
সোনম কাপুর

ভারতে আজ থেকে শুরু হয়েছে রোজা। সবাইকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা। যদিও করোনার কারণে কোথাও তেমন খুশির আমেজ নেই। তবুও বিটাউন তারকারা পবিত্র রমজান মাসকে যথাযথভাবে পালনের আহ্বান জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন লকডাউন মেনে চলার আহ্বান। 

অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

করোনা মহামারির চরম অস্থিরতার মধ্যেই শুরু হল রোজা। বলিউডের একাধিক তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের অসংখ্য অনুরাগীকে রোজার শুভেচ্ছা জানিয়েছেন। বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লিখেছেন, 'রমজান মুবারক, এই শুভকালে সবাইকে শান্তি এবং ভালবাসা।' বলিউড অভিনেত্রী সোনম কাপুরও তাঁর ভক্তদের রোজার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, 'রমজানুল করিম আমার ভাই এবং বোনেরা। সবাইকে রমজান মুবারক।' শুভেচ্ছা জানিয়ে হুমা কুরেশি লিখেছেন, 'সবাই বলছে শনিবার প্রথম রোজা। রমজান শুরু হয়ে গেল। এই কঠিন সময়ে সবার জন্য দোয়া করছি। এই কঠিন সময়ে অসহায় মানুষদের সাহায্য করুন আর বাসায় থেকে প্রার্থনা করুন।'

হুমা কুরেশি
হুমা কুরেশি

এ ছাড়া দুলকার সালমান, অনুপম খের, জাভেদ জাফরি, সুনীল গ্রোভার, আদন্দ স্বামীসহ অনেক বিটাউন তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে রমজানে শুভ কামনা জানিয়েছেন।