বিজয় দিলেন ১ কোটি ৩০ লাখ

বিজয় দেবরাকোন্ডা। ছবি: ইনস্টাগ্রাম
বিজয় দেবরাকোন্ডা। ছবি: ইনস্টাগ্রাম

তিনি ‘অর্জুন রেড্ডি’ বিজয় দেবরাকোন্ডা। তেলুগু সিনেমার অত্যন্ত জনপ্রিয় মুখ তেলুগু চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সর্বকালের সর্বশ্রেষ্ঠ সিনেমায় তাঁর অভিনীত একাধিক ছবি স্থান করে নিয়েছে। ২০১৯ সালে ফোর্বস–এর ‘থার্টি আন্ডার থার্টি’র তালিকায় নাম ছিল এই অভিনয়শিল্পী ও প্রযোজকের। তাঁর প্রযোজনা কোম্পানি কিং অব দ্য হিল এন্টারটেইনমেন্ট ইতিমধ্যে বেশ কয়েকটি প্রশংসিত ছবি উপহার দিয়ে সুনাম অর্জন করেছে। শুধু তা–ই নয়, ২০১৯ সালে দক্ষিণ ভারতে সবচেয়ে বেশি গুগোল করা মানুষটি ৩০ বছর বয়সী এই বিজয় দেবরাকোন্ডা।

সম্প্রতি বিজয় সামাজিক যোগাযোগমাধ্যমে এক লাইভ ভিডিও আলাপে ধন্যবাদ জানিয়েছেন হায়দরাবাদ পুলিশকে, করোনা আর সাধারণ মানুষের মধ্যে দেয়াল হয়ে দাঁড়ানোর জন্য। এরপরই তিনি করোনায় আক্রান্ত ব্যক্তিদের লড়তে ১ কোটি ৩০ লাখ রুপি দেওয়ার অঙ্গীকার করেন। ওই ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমরা কেউ প্রস্তুত ছিলাম না। কিন্তু আমরা যোদ্ধা। আমাদের বেঁচে থাকতে হবে। আরও শক্ত হতে হবে। আমি শিগগিরই করোনায় আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সহায়তার জন্য ১ কোটি ৩০ লাখ রুপি দিচ্ছি। আর এই কাজটি করতে পেরে আমি খুবই আনন্দিত। আসুন, আমরা কঠিন সময়ে সবাই সবার পাশে থাকি। ভালোবাসা আর সহানুভূতির বিশ্ব গড়ি।’

বিজয় দেবরাকোন্ডা। ছবি: ইনস্টাগ্রাম
বিজয় দেবরাকোন্ডা। ছবি: ইনস্টাগ্রাম

অর্জুন নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। সেখানে দেখা যাচ্ছে, কোয়ারেন্টিনে সকালবেলা উঠে অর্জুন নিজের বিছানা নিজেই গোছান। এরপর ফ্রিজে পানি ভরে রাখেন। ময়লা ফেলেন। ভিডিও গেম খেলেন। বারান্দায় বসে সূর্যাস্ত দেখেন। আম দিয়ে আইসক্রিম বানান। সেটি নিয়ে মা আর ভাইয়ের সঙ্গে খেলতে বসেন। আর এই ভিডিওটি করেছেন বিজয়ের বাবা। বিজয় আবার দুলকার সালমানকে মনোনীত করেছে কোয়ারেন্টিনে সে সারা দিন কী করে, সেই ভিডিও প্রকাশ করার জন্য।

বিজয়কে সর্বশেষ দেখা গেছে ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ ছবিতে। এখানে একজন প্রেমিক লেখকের ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। যার লেখা তিনটি গল্প দেখানো হয় সিনেমায়। এর ভেতর একটি আবার মূল চরিত্র গৌতমের নিজের জীবন। খুব তাড়াতাড়ি বলিউডের বড় পর্দায় অভিষেক হতে চলেছে তাঁর। অনন্যা পাণ্ডেকে সঙ্গী করে। সিনেমার নাম ‘ফাইটার’।