তামান্নার পাকিস্তানি ক্রিকেটারকে বিয়ের খবরটি ভুয়া

পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্না ভাটিয়া। ছবিটি ২০১৭ সালে দুবাইয়ে তোলা। ছবি- টুইটার
পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্না ভাটিয়া। ছবিটি ২০১৭ সালে দুবাইয়ে তোলা। ছবি- টুইটার

‘বাহুবলি’ ও ‘বাহুবলি টু’র অভাবনীয় সাফল্যের পর শোনা গেল, এই ছবির মূল অভিনয়শিল্পী প্রভাস আর আনুশকা শেঠি বিয়ে করবেন। তাঁরা দীর্ঘদিন প্রেম করেছেন বলেও গুজব ছিল। সময়ের সঙ্গে সেসব পেছনে চলে গেল। এরপর শোনা গেল, ৩০ বছর বয়সী দক্ষিণী সুপারস্টার তামান্না ভাটিয়ার সঙ্গে যার বিয়ে, তিনি নাকি সিনেমা জগতের মানুষ নন। তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ার। খবরে এ-ও বলা হয়েছে, কয়েক বছর ধরেই তাঁদের মধ্যে মন দেওয়া-নেওয়ার কাজ চলছে। সব ঠিকঠাক থাকলে শিগগিরই তামান্না নিজের বিয়ের ঘোষণা দেবেন।

এখানেই শেষ নয়। তামান্নার প্রেম আর বিয়ে নিয়ে ভারতীয় গণমাধ্যম রীতিমতো চুলচোরা গবেষণা করেছে। গবেষণায় ফলাফল বেরোল, যুক্তরাষ্ট্রের একজন চিকিৎসককে বিয়ে করছেন তামান্না ভাটিয়া। এ খবরের সঙ্গে সংবাদমাধ্যমগুলো তাঁর মা রজনী ভাটিয়ার দেওয়া তথ্য ব্যবহার করছে। মেয়ের বিয়ের কথা সবাইকে নাকি তিনিই বলেছেন। তিনি জানিয়েছেন, মেয়ের হবু জামাইকে তাঁর খুব পছন্দ হয়েছে।

বালিশ দিয়ে কোয়ারেন্টিনে এই পোশাক বানিয়ে পরে ছবি দিয়েছেন তামান্না। ছবি: ইনস্টাগ্রাম
বালিশ দিয়ে কোয়ারেন্টিনে এই পোশাক বানিয়ে পরে ছবি দিয়েছেন তামান্না। ছবি: ইনস্টাগ্রাম

এরপর শোনা গেল দক্ষিণ ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তামান্নার প্রেম একজন ক্রিকেটারের সঙ্গে। তিনি ভারতের বিরাট কোহলি অথবা পাকিস্তানের আব্দুল রাজ্জাক। বিরাট কোহলি যে নন, তা তো প্রমাণিত। এবার ভারতীয় গণমাধ্যম খুঁজে খুঁজে আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্না ভাটিয়ার একটি ছবি বের করে বলল, তাঁরা নাকি প্রেম করছেন। আব্দুল রাজ্জাককেই বিয়ে করবেন তামান্না, এমন কথাও ছড়িয়েছে।

ছবিটি ২০১৭ সালে দুবাইয়ে তোলা। একটা সোনার দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন তামান্না ও রাজ্জাক। সেখানেই তোলা এ ছবিটি। আর এই অনুষ্ঠানেই রাজ্জাক ও তামান্নার পরিচয় হয়। তারপর অবশ্য তাঁদের বন্ধুত্ব হয় বলে ভারতীয় মিডিয়ার দাবি। কিন্তু তামান্না বলেছেন, যোগাযোগ নেই। দোকানের ব্যবসায়িক সফলতার জন্য গুজব ছড়িয়ে ছবিটি ভাইরাল করা হয় বলেও বলেন অনেকে।

৪০ বছর বয়সী আব্দুল রাজ্জাক ১৮ বছর ধরে পাকিস্তানের হয়ে ২৬৫টি ওডিআই ও ৪৬টি টেস্ট ম্যাচ খেলেছেন। পাকিস্তানের লাহোরে এক পাঞ্জাবি মুসলিম পরিবারে জন্ম নেওয়া রাজ্জাকের স্ত্রী আয়েশার সঙ্গে সুখের সংসার। অন্যদিকে বিয়ে নিয়ে এসব গুজবে যারপরনাই বিরক্ত তামান্না। তিনি বলেন, ‘ভারতীয় গণমাধ্যম যা শুরু করেছে, তাতে মনে হচ্ছে বিয়ের জন্য আমি পাগল হয়ে আছি। হন্যে হয়ে পাত্র খুঁজছি। এসব থামান। যখন বিয়ে করব, সবার আগে আপনারাই জানবেন। বিশ্বকে জানিয়েই বিয়ে করব।’

ম্প্রতি ‘বাহুবলি টু’র তিন বছর পূর্ণ হলো। ছবি: ইনস্টাগ্রাম
ম্প্রতি ‘বাহুবলি টু’র তিন বছর পূর্ণ হলো। ছবি: ইনস্টাগ্রাম