ঘর ভাঙল ট্রান্সফরমার নায়িকার

হলিউড তারকা মেগান ফক্স। ছবি: ফেসবুক থেকে
হলিউড তারকা মেগান ফক্স। ছবি: ফেসবুক থেকে

ভেঙে গেল হলিউড তারকা মেগান ফক্স ও ব্রায়ান অস্টিন গ্রিনের ১০ বছরের সংসার। ট্রান্সফরমারসহ বেশ কিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন মেগান। মন ছুটে গিয়েছিল তাঁর। স্বামী ও তিন সন্তানকে ছাড়াই নিজের মতো বাঁচতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন তিনি। তাই সংসারের মায়ায় নিজেকে বেঁধে রাখতে পারেননি এই অভিনয়শিল্পী।

সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের ঘটনাটি প্রকাশ করেছেন ব্রায়ান। তবে তাঁদের দুজনের মাঝখানে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশকে খুব বেশি গুরুত্ব দিচ্ছেন না এই অভিনেতা। এক অনুষ্ঠানে এ প্রসঙ্গে তিনি বলেছেন, 'বাড়ির বাইরে শুটিংয়ে একা একা দারুণ সময় কাটে মেগানের। স্বামী-সন্তান-সংসারের চেয়েও নাকি সেই সময়গুলো বেশি আনন্দের। তাই আমাদের আর একত্রে থাকা হলো না।' অবশ্য এটা তাঁর ইচ্ছে নয়, ভেতরকার অনুভব। তাঁর নিজের মতো থাকার অধিকার আছে।

স্ত্রীকে এতটুকু দোষারোপ না করে বরং ব্রায়ান বলেছেন, 'চমৎকার একটা জীবন কাটিয়েছি আমরা। আমি সব সময় তাকে ভালোবাসব, জানি সেও বাসবে। ছুটিছাটায় সন্তানদের নিয়ে পরিবারের মতো করেই সময় কাটাব। বাচ্চাদের দিকে আমরা অবশ্যই বিশেষভাবে নজর দেব।'র‍্যাপার মেশিন গান কেলির কথাও বাদ দেননি ব্রায়ান। জানিয়েছেন, ওরা ভালো বন্ধু। মেগানও নাকি তার খুব প্রশংসা করেছে। মিডনাইট ইন দ্য সুইচগ্রাস ছবির শুটিং সেটে তাঁদের পরিচয়। সেখান থেকেই বন্ধুতা। তাঁকে নিয়ে তেমন নেতিবাচক কিছু ভাবতে চান না অভিনেতা ব্রায়ান। এমনকি ভক্তদেরও বলেছেন, 'আমাকে ক্ষতিগ্রস্ত আর কেলিকে ভিলেন ভাববেন না যেন!'