মিঠুনের ছেলেকে প্রকাশ্যে আনলেন সালমান

‘ব্যাড বয়’ ছবির পোস্টারে নমশি ও আমরীন। ছবি: ইনস্টাগ্রাম
‘ব্যাড বয়’ ছবির পোস্টারে নমশি ও আমরীন। ছবি: ইনস্টাগ্রাম

৬৯ বছর বয়সী মিঠুন চক্রবর্তীকে কে না চেনে! তিনি টালিউড ও বলিউডের সুপারস্টার। তাঁরই চার সন্তানের একজন, ২৭ বছর বয়সী নমশি চক্রবর্তী। বাবা আর বড় ভাইয়ের দেখানো পথ অনুসরণ করে তিনিও ক্যারিয়ার গড়তে চলেছেন বড় পর্দায়। নমশির নতুন ছবির পোস্টার শেয়ার করে শুভকামনা জানিয়েছেন সালমান খান। 

‘আন্দাজ আপনা আপনা’, ‘দ্য লিজেন্ড অব ভগত সিং’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ খ্যাত বলিউডের নামজাদা পরিচালক রাজকুমার সন্তোষীর নতুন ছবি ছবি ‘ব্যাড বয়’-এর মাধ্যমে বলিউডের দুনিয়ায় পা রাখতে চলেছেন দুই নবাগত। মিঠুন পুত্র নমশি ছাড়া নির্মাতা সাজিদ কুরেশির কন্যা অমরিন কুরেশিও অভিনয় করতে চলেছেন এই ছবিতে। বলিউডে বর্তমানে প্রতিষ্ঠিত এমন অসংখ্য তারকাকে পরিচয় করিয়ে দিয়েছেন সালমান খান। এবার দুই নবাগতর প্রথম ছবির পোস্টার শেয়ার করে তাঁদের পরিচিত করিয়ে দিলেন সালমান খান। পোস্টার মুক্তির পাশাপাশি ভাইজান নমশি এবং অমরিনকে তাঁদের এই নতুন সফর শুরুর জন্য শুভকামনা জানিয়েছেন।

রাজকুমার সন্তোষী তাঁর ‘ব্যাড বয়’ ছবি প্রসঙ্গে বলেন, ‘এই ছবির পোস্টারের মতো এর গল্পও খুব শক্তিশালী। একটা সম্পূর্ণ ছবিতে যা যা থাকে অর্থাৎ নাটকীয়তা, প্রেম, সংগীত, অ্যাকশন—সবকিছু ভরপুর আছে আমার এই ছবিতে। আমার বিশ্বাস যে বাণিজ্যিক ছবির দর্শকেরা এই ছবিটি গ্রহণ করবেন।’

নির্মাতা সাজিদ কুরেশিও মনে করেন, ‘ব্যাড বয়’ পুরোপুরি কমার্শিয়াল ছবি। ২০২০ সালে সবচেয়ে মসলাদার বিনোদনমূলক ছবির তালিকায় ‘ব্যাড বয়’ থাকবে বলেও বিশ্বাস এই পরিচালকের। মিঠুন–পুত্র নমশি তাঁর বলিউড অভিষেক নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত। এই তারকা–পুত্র বলেন, ‘“ব্যাড বয়” আমার কাছে স্বপ্ন সত্যি করার মতো একটা ব্যাপার।’ নবাগতা নায়িকা অমরিন কুরেশি বলেন, ‘“ব্যাড বয়” ছবির জন্য আমি অনেকটা দিন ধরে ভেবেছি। এটা আমার স্বপ্নের ছবি৷ আর এই ছবি মনোরঞ্জনে ভরপুর। সেটে কাটানো প্রতিটা মুহূর্ত খুব আনন্দের ছিল। এই ছবিটা মুক্তির অপেক্ষায় আমার আর তর সইছে না।’
মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমোহ আগেই হিন্দি ছবির দুনিয়ায় পা রেখেছেন। কিন্তু সেভাবে হালে পানি পাননি এই তারকা–পুত্র। এখন দেখার নমশি মিঠুনের নাম কতটা রক্ষা করতে পারেন।