দীপিকার প্রেমকাহিনি শুনুন

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বলিউডের সবচেয়ে চর্চিত জুটিদের একেবারে প্রথম সারির প্রথম নামগুলোর মধ্যে অন্যতম। প্রথম তাঁদের দেখা হয়েছিল সিঙ্গাপুরের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। এরপর থেকেই নাকি রণবীর তাঁকে পটানোর প্রক্রিয়া শুরু করে দেন বলে জানান দীপিকা। তিনি ফিল্মফেয়ারের সম্পাদক জিতেশ পিল্লাইকে আরও জানিয়েছেন, সেই সময় নাকি রণবীর অন্য একজনের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করছিলেন। যদিও ফিল্মফেয়ারকে দেওয়া আরেক সাক্ষাৎকারে রণবীরকে এসব কথা বলা হলে মাথা ঝাঁকিয়ে অস্বীকার করেছেন। আর মজা করে বলেছেন, ‘কারও সঙ্গে হেসে, মিষ্টি করে দুটো কথা বললে কি তাকে পটানোর চেষ্টা বলে? এটা সাধারণ ভদ্রতা!’

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম

এরপর কত বসন্ত গেল। গতবার মেঘলা আকাশের ভেতর দিয়ে উঁকি দিল সূর্যের হাসি। রণবীর আর দীপিকা মিডিয়ার সামনে দুজন দুজনের ভূয়সী প্রশংসা করতে কখনো কার্পণ্য করেননি। দুজন দুজনের জীবনে আসার পর কী ঘটল, সেই বিষয়েও কথা বলেছেন তাঁরা। দীপিকা জানান, রণবীর তাঁর জীবনে আসার আগে দীর্ঘদিন তিনি একা ছিলেন। রণবীর কাপুর তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করার পর অবসাদ, বিষণ্নতা কাটিয়ে কাউকে নতুন করে ভালোবাসার সাহস, শক্তি জোগাড় করে উঠতে পারেননি। তারপর রণবীর যখন তাঁর জীবনে এল, দীপিকার জন্য সেটা ছিল স্বস্তির। দীপিকা বলেন, ‘আমি হাঁপ ছেড়ে বললাম, যাক, এখন আমি একা নই। আমার মনের কথা ভাগ করে নেওয়ার একটা মন জুটেছে। আর সেখান থেকে আমার প্রথম বিখ্যাত ডায়ালগ “এক চুটকি সিঁদুর” যখন রণবীর পরিয়ে দিল, আমি এর মাঝের কোনো একটা মুহূর্ত ভুলব না।’ অন্যদিকে রণবীর জানান, দীপিকা তাঁর জীবনে এসেছেন ‘স্থিতি’ হয়ে। দীপিকা তাঁকে শান্ত আর পরিণত করেছেন। রণবীর আরও বলেন, দীপিকা বড় একটা চরিত্রের প্রতি এতটা সৎ থাকেন যে রণবীরের ভয় হয়, ওই চরিত্রের জন্য নিজে না নিজের ক্ষতি করে বসেন!

এই কোয়ারেন্টিনে দুই মাস ধরে বলিউডের ব্যস্ততম এই দুই তারকা একসঙ্গে ঘরে সময় কাটাচ্ছেন। রণবীর জানিয়েছেন, এ সময় দীপিকা নাকি তাঁর ওপর কড়া নজর রাখছেন। রেঁধে, বেড়ে, খাইয়ে, বিরক্ত করে বেশ নাকি কাটছে দীপিকার দিন। মন্দ কাটছে না রণবীরের সময়টাও।