বলিউডে বিয়ের ধুম ২০২১ সালে

আলিয়া ভাট ও রণবীর কাপুর,বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। ছবি: ইনস্টাগ্রাম
আলিয়া ভাট ও রণবীর কাপুর,বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। ছবি: ইনস্টাগ্রাম

২০২০ সালটা বলিউডের জন্য আরেকটি সানাই বাজা, ঢাকঢোল পেটানো, আলো–ঝলমলে মহাসমারোহের বিয়ের বছর হওয়ার কথা ছিল। অন্তত তিনটি জুটির বিয়ের তারিখ মোটামুটি ঠিক হয়েছিল। আলিয়া ভাট ও রণবীর কাপুর, বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল আর রিচা চাড্ডা ও আলী ফজল। কিন্তু করোনার কারণে আপাতত বিয়ের কথা ভুলে থাকতে হচ্ছে এই তারকা জুটিদের। তবে ২০২১ নাকি হাতে পারে তিন জুটিরই বিয়ের বছর!

ধাওয়ান পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলিউড হাঙ্গামাকে বলেছে, ধাওয়ান ও দালাল পরিবারের পক্ষ থেকে সব আয়োজনের ব্যবস্থা করা হচ্ছিল। একাধিকবার আলোচনায়ও বসেছিল এই পরিবার। তবে আপাতত এসব নিয়ে ভাবছে না এই দুই পরিবার। ২০২১ সালে সব স্বাভাবিক হলে নতুন করে বিয়ের আয়োজন নিয়ে ভাববে তারা।

রিচা চাড্ডা ও আলী ফজল। ছবি: ইনস্টাগ্রাম
রিচা চাড্ডা ও আলী ফজল। ছবি: ইনস্টাগ্রাম

অন্যদিকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েটা আটকে ছিল ঋষি কাপুরের অসুস্থতায়। কথা ছিল, রণবীরের বাবা ঋষি কাপুর একটু সুস্থ হয়ে উঠলেই বিয়ের বাদ্য বাজবে এই দুই পরিবারে। কিন্তু ঋষি কাপুর অসুস্থ থাকা অবস্থায় শুরু হলো লকডাউন। আর লকডাউনেই চলে গেলেন ঋষি। তবে প্রেমিকের বাবার মৃত্যুতে পুত্রবধূর সব দায়িত্বই পালন করেছেন আলিয়া ভাট। আর লকডাউনে এক ছাদের নিচে থাকছেন এই জুটি। তবে ভাট ও কাপুর পরিবারের সিদ্ধান্ত অনুসারে, ২০২১ সালের দ্বিতীয় ভাগে হবে এই জুটির বিয়ে।

অন্যদিকে রণবীর-আলিয়া বা বরুণ-নাতাশা জুটিকে পেছনে ফেলে সবার আগেই গত ১৫ এপ্রিল চার হাত এক করার কথা ছিল রিচা চাড্ডা ও আলী ফজল জুটির। কোথায় কী অনুষ্ঠান হবে, কত দিন ধরে হবে, কী পদ খাওয়ানো হবে, কী গান বাজবে, কারা আসবে, কারা নাচবে—সব ঠিক ছিল। কিন্তু সব এলোমেলো করে দিল কোভিড-১৯। সবকিছু স্বাভাবিক হওয়া মাত্রই ২০২১ সালে বিয়ে করবেন এই জুটি।
অর্থাৎ, ২০২০ সাল নয়, সবকিছু ঠিক থাকলে ২০২১ সাল হতে চলেছে বলিউডের বিয়ের বছর।