শহীদ-মিরার সুখের সংসার

শহীদ কাপুর ও মীরা রাজপুত। ছবি: ইনস্টাগ্রাম
শহীদ কাপুর ও মীরা রাজপুত। ছবি: ইনস্টাগ্রাম

১৪ বছর বয়সের পার্থক্যকে কাঁচকলা দেখিয়ে দিব্যি দুই সন্তান নিয়ে সুখের ঘর করছেন বলিউড তারকা শহীদ কাপুর ও মীরা রাজপুত। লকডাউন শুরুর আগে শহীদ কাপুর জার্সি সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ব্যাট হাতে খেলতে গিয়ে মুখে মারাত্মক আঘাতও পান। মুখে ১৭টি সেলাই নিয়ে মাস্ক দিয়ে ঢেকে যতটা সম্ভব আলোকচিত্রীদের থেকে নিজেকে আড়াল করে বাড়ি ফিরেছিলেন। তারপর দ্রুত সুস্থ হয়ে নিজেই জানিয়েছেন সেই খবর। এর মধ্যেই সারা বিশ্বে শুরু হলো করোনার হানা। বাদ গেল না ভারতও।

করোনার সংক্রমণ রুখতে ভারত সরকার লকডাউনের ঘোষণা দিল। অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণার আগের দিন সন্ধ্যায় পাকোড়া খেতে গিয়েছিলেন শহীদ কাপুর ও মীরা রাজপুত দম্পতি। সম্প্রতি সেই রেস্তোরাঁর একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এই দম্পতির এক মেয়ে ও এক ছেলে মিশা ও জৈনকে দেখা গেছে আশপাশেই দৌড়াদৌড়ি করতে। সহকারীরা মুখে মাস্ক পরে তাদের দেখাশোনা করছেন।
প্রায়ই শহীদ কাপুর ও মীরা রাজপুত দম্পতি বাইরে খেতে বের হন। লকডাউনের দিনগুলোতে নিজেদের বাড়িতে চমৎকার সময় কাটছে এই দম্পতির। স্ত্রীর সঙ্গে মিলে ভিডিও বানিয়ে সেসব ইনস্টাগ্রামে শেয়ার করছেন। স্ত্রীও কম যান না। তিনি কোয়ারেন্টিনের ঘরবন্দী সময়কে বেছে নিয়েছেন আম দিয়ে কেক বানানোর জন্য। শহীদ কাপুর সব সময় ব্যস্ত থাকেন, এই অভিযোগ মীরার চিরদিনের। মীরার যাতে চমৎকার সময় কাটে, সে জন্যই নাকি শহীদ কাপুর বুদ্ধি করে দুই সন্তান উপহার দিয়েছেন। আর লকডাউনের কারণে শহীদ কাপুর ঘরে থাকায় দুই সন্তান নিয়ে মীরা খুশিতে আটখানা।