ফারিয়াকে ভালোবেসে যেতে দিয়েছেন অঙ্কুশ

নুসরাত ফারিয়া ও অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত
নুসরাত ফারিয়া ও অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা আর বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া বর-কনে হয়ে এসেছিলেন দর্শকদের সামনে। গতকাল ছিল ‘বিবাহ অভিযান’ নামের সেই ছবির বর্ষপূর্তি। এ উপলক্ষে পর্দার বউকে শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশ জানিয়েছেন তাঁর ভালোবাসার কথা।

‘বিবাহ অভিযান’ ছবিতে নিজেদের বর-কনের ছবির সঙ্গে ফারিয়ার হবু বরের একটি ছবিসহ ফেসবুকে অঙ্কুশ লেখেন, ‘আমার প্রথম বিবাহবার্ষিকীতে আমার বউ অন্য কারও হয়ে গেল! তাকে ভালোবাসি, তাই যেতে দিলাম। সুখে থেকো প্রিয়তমা!’ অঙ্কুশের পোস্টটি শেয়ার করে ফারিয়া লিখেছেন, ‘কিছু বলার নেই।’

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু হয় ঢাকার মডেল ও উপস্থাপক নুসরাত ফারিয়ার। প্রথম ছবিতে তাঁর নায়ক ছিলেন অঙ্কুশ হাজরা। পরে টালিগঞ্জের ‘বিবাহ অভিযান’ ছবিতেও জুটি হন তাঁরা। ওই ছবিতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ ও সোহিনী সরকার।

ইফতেখার আলম ও নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত
ইফতেখার আলম ও নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

দীর্ঘ ৭ বছর চুপিচুপি প্রেম করার পর গত ১ মার্চ প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে বাগদানও সেরেছেন নুসরাত ফারিয়া। ৮ জুন ফেসবুকে পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি। শিগগির তাঁরা বিয়ে করবেন বলেও নিশ্চিত করেন।

‘বিবাহ অভিযান’ মুক্তির এক বছর পূর্তি উপলক্ষে ২১ জুন রাতে সিনেমাটির প্রযোজনা সংস্থা এসভিএফর ফেসবুক পেজে আড্ডায় অংশ নেন অঙ্কুশ ও ফারিয়া। ফারিয়া অভিনয় করেছেন ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘হিরো ৪২০’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি ছবিতে।