এক পর্বেই সালমান পাবেন ১৮ কোটি টাকা

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম
সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম

প্রতিবছর লাখ লাখ দর্শক অধীর অপেক্ষায় থাকেন জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর জন্য। তবে করোনা থাবা বসাতে পারেনি ‘বিগ বস’-এর বাসায়। প্রতিবারের মতো এবারও কালার্স চ্যানেলে হাজির হতে চলেছে এই রিয়েলিটি শো। আর তারই জোর প্রস্তুতি নিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। ‘বিগ বস’ মানেই সালমান খান। তিনিই এই শোর প্রাণভোমরা। ভাইজান ছাড়া এই রিয়েলিটি শোর কথা চ্যানেল কিংবা সাধারণ মানুষ—কেউই ভাবতে পারে না। তাই টিআরপির কথা ভেবে সালমান তাঁর দর যতই বাড়ান না কেন, নির্মাতারা তা হাসিমুখেই মেনে নেন। এই করোনাকালেও ভাইজান তাঁর পারিশ্রমিক বাড়ালেন। জানা গেছে, শোটির নির্মাতারাও প্রতিবারের মতো এবারও মেনে নিয়েছেন সালমানের নতুন দর।

জানা গেছে, অক্টোবর মাসে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ‘বিগ বস ১৪’। তুমুল জনপ্রিয় এই শোটিকে ঘিরে এখনই নানান খবর আসা শুরু হয়েছে। প্রতিবারই জল্পনাকল্পনা চলে, সালমান ‘বিগ বস’ সঞ্চালনার জন্য কত দর হাঁকাচ্ছেন, তা নিয়ে। এই বলিউড সুপারস্টার প্রতি পর্বের জন্য ১৬ কোটি রুপি দাবি করেছেন বলে জানা গেছে, যা বাংলাদেশি মুদ্রায় ১৮ কোটি টাকারও বেশি। আর নির্মাতা তা দিতে নাকি প্রস্তুতও। গত বছর ‘বিগ বস ১৩’-এর জন্য তিনি পর্বপ্রতি নিয়েছিলেন ১৪ কোটি রুপি।

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম
সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম

কালার্স চ্যানেল এবারের ‘বিগ বস’ নিয়ে ভাবছে নতুন করে। ‘বিগ বস ১৪’ দেখা যাবে নতুন কিছু চমক। একঘেয়ে দূর করে দর্শকদের মনোরঞ্জনের জন্য তাঁরা গত কয়েক বছরের মতো এবারও নতুন কিছু যোগ করবে। পাশাপাশি করোনার জন্য সেটে প্রয়োজনীয় সব রকম সতর্কতা নেওয়া হবে। এমনকি ‘বিগ বস’ হাউসে প্রবেশের আগে প্রত্যেক প্রতিযোগীর করোনা পরীক্ষা করানো হবে।