এশিয়ান টিভি

ফিডব্যাক নাটকে মৌসুমী হামিদ ও সজল। এশিয়ান টিভিতে ঈদের দিন থেকে সাত দিন প্রতিদিন বেলা ২টা ৫০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটকটি। লিখেছেন ও পরিচালনা করেছেন বদরুজ্জামান শুভ
ফিডব্যাক নাটকে মৌসুমী হামিদ ও সজল। এশিয়ান টিভিতে ঈদের দিন থেকে সাত দিন প্রতিদিন বেলা ২টা ৫০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটকটি। লিখেছেন ও পরিচালনা করেছেন বদরুজ্জামান শুভ

এশিয়ান টিভিতে ঈদের দিন থেকে সাত দিন প্রতিদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক প্রেম ভাইরাস। পরিচালনা করেছেন এম আর মিজান। অভিনয় করেছেন মোশাররফ করিম, সামিহা, চৈতি, জুঁই করিম।

জহির তার এক বন্ধু রাজুর সঙ্গে ঢাকার একটি মেসে থাকে। অভাবী জহির সব সময় অন্যের কাছ থেকে ধার করে চলে। মেসের সবাই তার প্রতি বিরক্ত। জহির একদিন একটা মহিলা হোস্টেলের সামনে দিয়ে যাওয়ার সময় নতুন ফন্দি করে। তাঁর মিথ্যা পরিচয় ও মধুর ব্যবহারে মেয়েরা মুগ্ধ হয়। চারজন মেয়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। তাদের কাছ থেকেও সে টাকা ধার নেয়। ঘটনাচক্রে বিষয়টি জানাজানি হয়ে যায়।

সুপার স্ক্রু ড্রাইভার

এশিয়ান টিভিতে ঈদের দিন থেকে সাত দিন প্রতিদিন রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক সুপার স্ক্রু ড্রাইভার। পরিচালনা করেছেন কমল চৌধুরী। অভিনয় করেছেন সাবেরী আলম, শাহেদ, ইশিকা, আশিক, নোভা। দুই পরিবারের সম্পর্ক সাপে-নেউলে। কিন্তু মিশু ও অর্পার প্রেম তুঙ্গে। দুই পরিবারের বিরোধের কারণে তারা রোমিও-জুলিয়েটের মতো ইতিহাস হতে চায় না। বরং বিয়ে করে সুখী হতে চায়।

টার্গেট ০০৭

এশিয়ান টিভিতে ঈদের দিন থেকে সাত দিন প্রতিদিন রাত ৮টা ২০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক টার্গেট ০০৭।লিখেছেনমাতিয়া বানু শুকু, পরিচালনা করেছেন রুম্মান রুনি। অভিনয় করেছেন মেহজাবিন, চাঁদনী, হাসিন, সুজানা, পিয়া বিপাশা, সজল। রোকন শুধু জানে, তাকে খুন করতে হবে। তার কাছে একটি ফোন আসে। কে, কোথা থেকে বলছে—কিছুই জানা হয় না তার। বাসা থেকে বের হয় রোকন। ফোনে কিছু তথ্য আসে, সেভাবেই শিকারকে খুঁজে সময়-সুযোগ বুঝে খুন করতে হবে।

শর্ট টেম্পার

এশিয়ান টিভিতে ঈদের পরদিন বেলা ৩টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটক শর্ট টেম্পার। লিখেছেন মাহবুব বাপ্পী, পরিচালনা করেছেন ইভান রেহান। অভিনয় করেছেন জাহিদ হাসান, অপর্ণা। পরোপকারী জাহিদ হাসানের প্রেমে পড়েছে অপর্ণা। কিন্তু বিয়ের পরই অপর্ণা আবিষ্কার করে জাহিদ হাসানের অন্য রূপ।

কোনো ব্যাপার না

এশিয়ান টিভিতে ঈদের দিন থেকে সাত দিন প্রতিদিন রাত ১০টা ২০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক কোনো ব্যাপার না। পরিচালনা করেছেন রাইয়ান মাহমুদ। অভিনয় করেছেন মোশাররফ করিম, নিপুণ, তাজিন আহমেদ।

রবিউলের মামা ধনী। মৃত্যুর আগে তিনি নিজের সব সম্পত্তি ভাগনে রবিউলের নামে উইল করে গেছেন। রবিউল থাকে বিদেশে। মামার মৃত্যুর দিন হাজির হয় তার গ্রামের এক ছেলে। এই ছেলেটির নামও রবিউল। তাকে নিয়ে শুরু হয় নানা কাণ্ড। একসময় বিদেশ থেকে দেশে ফেরে আসল রবিউল। এরপর?

চাঁদে চন্দ্রবিন্দু নেই

এশিয়ান টিভিতে ঈদের দিন বেলা ৩টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটক চাঁদে চন্দ্রবিন্দু নেই। পরিচালনা করেছেন শেখ সেলিম। অভিনয় করেছেন মোশাররফ করিম, আজমেরী আশা। জাবের তার ভালোবাসার কথা প্রকাশ করতে পারে না। তাই থিয়ার কাছে কোনো পাত্তা পায় না সে। তার আরেকটি দুর্বলতা, সে অর্ধশিক্ষিত আর থিয়া উচ্চশিক্ষিত। তবু জাবের দমে যাওয়ার পাত্র নয়, সে নানাভাবে থিয়াকে প্রেম নিবেদন করে আর অপমানে অপদস্থ হয়। একসময় থিয়ার মনে জাবের অসহ্যকর একজন মানুষ হিসেবে পাকাপোক্ত জায়গা করে নেয়।