একুশে টিভি

একুশে টিভিতে ঈদের তৃতীয় দিন সন্ধ্যা সাড়ে সাতটায় প্রচারিত হবে নাটক শালা ভার্সেস দুলাভাই। লিখেছেন আহসান হাবিব, পরিচালনা করেছেন শফিউল আযম। অভিনয় করেছেন অবিদ রেহান, জ্যোতিকা জ্যোতি, হাসান মাসুদসহ আরও অনেকে। শান্তা ও খবির সম্পর্কে শালা-দুলাভাই। তাঁরা দুজন একই অফিসে চাকরি করেন এবং একই বাসায় থাকেন। তাঁদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া হয়। এই বিরোধের কারণে থানায় যেতে হয় তাঁদের।

টম অ্যান্ড জেরি  নাটকের দৃশ্যে অপূর্ব ও মম। একুশে টিভিতে ঈদের পরদিন রাত ১০টায় প্রচারিত হবে নাটকটি। লিখেছেন জাকারিয়া সৌখিন, পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।
টম অ্যান্ড জেরি নাটকের দৃশ্যে অপূর্ব ও মম। একুশে টিভিতে ঈদের পরদিন রাত ১০টায় প্রচারিত হবে নাটকটি। লিখেছেন জাকারিয়া সৌখিন, পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

আবর্তে

একুশে টিভিতে ঈদের দিন বিকেল চারটা পাঁচ মিনিটে প্রচারিত হবে টেলিছবি আবর্তে। লিখেছেন ও পরিচালনা করেছেন বদরুল আনাম সৌদ। অভিনয় করেছেন শ্যামল মাওলা, ফারাহ রুমা। ফিমার বিয়ে হয়েছে প্রায় আড়াই বছর। রাহাত বেড়াতে পছন্দ করেন। কখনো ফিমার সঙ্গে, কখনো বন্ধুদের সঙ্গে। এবার রাহাতকে যেতে হচ্ছে বন্ধুদের সঙ্গেই। কারণ, ফিমা ছুটি নিতে পারেননি। রাহাত চলে যাওয়ার পর সিঁড়িতে শব্দ। একসময় বিরক্ত হয়ে দরজা খুলে থমকে যান ফিমা। পরিচিত একটা মুখ দাঁড়িয়ে আছে সামনে।