default-image

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’ ছবিকে ঘিরে নানান খবর হরহামেশাই শোনা যায়। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে এই ছবিতে অক্ষয়ের এক লুক। এর আগে তাঁকে এই ধরনের বেশে দেখা যায়নি। তাই অক্ষয়প্রেমীদের এই ছবিকে ঘিরে একরাশ আগ্রহ। সদ্য খবর অনুযায়ী, ‘বচ্চন পান্ডে’ ছবিতে তিনি একসঙ্গে দুই বলিউড তারকার সঙ্গে প্রেম পর্ব চালাবেন। ফারহাদ সামজি পরিচালিত ‘বচ্চন পান্ডে’ ছবিতে অক্ষয় কুমারের দুই নায়িকা। শ্রীলঙ্কান রূপসী জ্যাকুলিন ফার্নান্দেজ ছাড়াও কৃতি শ্যাননকে এই ছবিতে দেখা যাবে।

সম্প্রতি জ্যাকুলিন জয়সলমিরে নিজের অংশের শুটিং শেষ করেছেন। জয়সলমির থেকে তিনি মুম্বাইতে ফিরেও এসেছেন। এই ছবি সম্পর্কে আরও তথ্য ফাঁস হয়েছে। পর্দায় অক্ষয়কে দেখা যাবে দুই রূপে। তিনি যখন তরুণ, তখন তাঁর জীবনে আসবেন জ্যাকুলিন। তখন অক্ষয়ের এক জোড়া গোঁফ থাকবে। এই দুই তারকাকে নিয়ে একটা রোমান্টিক গান শুট করা হয়েছে।

default-image
বিজ্ঞাপন

জ্যাকুলিনের সঙ্গে অক্ষয়ের ছাড়াছাড়ির পর ছবিতে কৃতির প্রবেশ হবে। তবে অক্ষয়ের সঙ্গে জ্যাকুলিনের ছাড়াছাড়ির ব্যাপারটি এখনো খোলাসা হয়নি। জয়সলমিরে এই ছবির শুটিং চলছে। ২৮ ফেব্রুয়ারির মধ্যে শেষ হবে শুটিং। ছবির বাকি অংশের শুটিং হবে মুম্বাইতে।

default-image

এদিকে অক্ষয় কুমারের আরও একটি ছবিতে দেখা যাবে জ্যাকুলিনকে। এই নিয়ে তাঁরা ছয়বার জুটি বাঁধতে চলেছেন। অভিষেক শর্মা পরিচালিত ‘রাম সেতু’ ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্যাকুলিনকে। তবে তাঁর অভিনীত চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও ছোট। ‘রাম সেতু’ ছবিতে জ্যাকুলিনকে প্রধান নায়িকা হিসেবে দেখা যাবে না। তিনি এক বিশেষ ভূমিকায় ছবিতে আসতে চলেছেন। আর সে জন্য জ্যাকুলিন চুক্তিপত্রে স্বাক্ষরও করেছেন। গত বছর দীপাবলিতে অক্ষয় ‘রাম সেতু’ ছবির ঘোষণা দিয়েছিলেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন