default-image

ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ চলছে। কিন্তু সেখানে নেই ভারতের অন্যতম সেরা বোলার যশপ্রীত বুমরা। ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন তিনি। দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) এক গণসংযোগ কর্মকর্তা জানিয়েছেন, ‘বিগ ডে’র প্রস্তুতির জন্য ছুটি নিয়েছেন বুমরা। এই ‘বিগ ডে’ বলতে তিনি যে বিয়েকে বুঝিয়েছেন, তা আর বলতে! কারণ, প্রেমিকা দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরনও যে সবকিছু ফেলে ছুটিতে গেছেন। তাই ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের ইঙ্গিত এই দিকেই। বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার যশপ্রীত বুমরা ও দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা।

বিজ্ঞাপন

অনেক দিন থেকেই কানাঘুষা চলছে। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরন নাকি প্রেম করছেন ভারতীয় ক্রিকেটার যশপ্রীত বুমরার সঙ্গে। অনুপমা জনপ্রিয় মালয়ালম সিনেমা ‘প্রেমাম’-এর ‘মেরি জর্জ’ চরিত্র দিয়ে নিজেকে চিনিয়েছেন। বুমরা ছুটি নিয়েছেন, আবার অনুপমা পরমেশ্বরনও নেই শুটিং সেটে—দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন অনেকে। এই সপ্তাহেই বা চলতি মাসের মাঝামাঝিতে তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গোয়ার সমুদ্রতীরে হবে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’। খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। এমনটাই খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার ডিজিটাল।

default-image

আরেক অভিনেত্রী ও গায়িকা রাশি খান্নার সঙ্গেও একসময় প্রেম ছিল যশপ্রীতের। তাই ভারতের এই ক্রিকেটারের পাত্রী কে, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। অনেকে বলছেন, বিয়ের পাত্রী হতে পারেন অভিনেত্রী রাশি খান্নাও।

এর আগে অনুপমার কাছে ক্রিকেটার বুমরার সঙ্গে প্রেমের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেছিলেন, ‘বুমরা কে, তা–ই জানি না। আমি কেবল জানি, এই নামে একজন ক্রিকেটার আছে, এটুকুই। আমি খবরে দেখলাম, তার সঙ্গে নাকি আমার প্রেম। আপনারা একজন নারীকে নিয়ে প্রতিবেদন করবেন, একটু জেনেশুনে করবেন না?’ এবার যদি এই দুজন বিয়ে করে ফেলেন, তারপর অনুপমা কী বলবেন কে জানে! সবাই বলছে, সেই সম্ভাবনা প্রবল।

default-image

‘প্রেমাম’–এর পরে মালয়ালম, তেলেগু, তামিল, কন্নড় ভাষার ছবি করছেন অনুপমা। ‘জেমস অ্যান্ড চেলিস’, ‘প্রেমাম’ (তেলেগু), ‘কোডি’, ‘কৃষ্ণার্জুনা যুদ্ধাম’, ‘তেজ আই লাভ ইউ’, ‘মানিয়ারইলে অশোকান’সহ বেশ কিছু সিনেমা করেছেন এই অভিনেত্রী। ২০১৯ সালে ‘নটসারভোমা’ দিয়ে কন্নড় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়। তাঁর বিপরীতে ছিলেন কন্নড় তারকা পুনিত রাজকুমার। ২০২০ সালে নেটফ্লিক্সের ছবি ‘মানিয়ারইলে অশোকান’ দিয়ে ওটিটিতে অভিষেক হয় এই অভিনেত্রীর। শুধু অভিনয় নয়, এই ছবির সহপরিচালকও ছিলেন অনুপমা।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন