default-image

ভারতীয় অভিনেত্রী ও জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ কর্ণাটকের সাবেক প্রতিযোগী জয়শ্রী রামাইয়া মারা গেছেন। আজ সোমবার সকালে বেঙ্গালুরুর বাসা থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বেঙ্গালুরু পুলিশের বরাত দিয়ে সূত্র জানিয়েছে, এই অভিনেত্রী আত্মহত্যা করেছেন। তাঁর বয়স হয়েছিল ৩০ বছর।

পুলিশ জানিয়েছে, মাগদি সড়কের প্রগতি লে-আউটের বাসা থেকে জয়শ্রীর লাশ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।
গত বছর ফেসবুকে একটি উত্তেজিত স্ট্যাটাস দিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন তিনি।

২০২০ সালের ২২ জুলাই ফেসবুকে তিনি লিখেছিলেন, ‘চলে গেলাম। বিদায় ফালতু পৃথিবী আর নচ্ছার হতাশা।’ যদিও পরে তিনি এই স্ট্যাটাস মুছে ফেলেছিলেন। ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, ‘আমি ভালো আর নিরাপদ আছি। ভালোবাসি তোমাদের।’
কর্ণাটকে ‘বিগ বস’ তৃতীয় মৌসুমের প্রতিযোগী ছিলেন জয়শ্রী।

default-image

২০১৭ সালে চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। ‘উপ্পু হুলি খারা’ নামের ওই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মালশ্রী। ‘ব্ল্যাক’ নামে তিনি আরেকটি ছবি করেছিলেন। অন্য এক সূত্র জানিয়েছে, জয়শ্রী বিষণ্নতায় ভুগছিলেন।

বিজ্ঞাপন

ভারতের বিনোদন অঙ্গনে গত বছর বেশ কয়েকজন অভিনয়শিল্পী আত্মহত্যা করেছেন। তাঁদের বেশির ভাগই বিষণ্নতায় ভুগছিলেন। এ বছরের শুরুতেই ঘটল কর্ণাটকি অভিনেত্রীর আত্মহত্যার ঘটনা।

default-image

২০২০ সালের সবচেয়ে আলোচিত আত্মহত্যার ঘটনাটি ছিল সুশান্ত সিং রাজপুতের। আগস্টে আত্মহত্যা করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। সেপ্টেম্বর মাসে হায়দরাবাদের নিজ বাসভবনে আত্মহত্যা করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় তেলেগু টিভি অভিনেত্রী শ্রাবণী কোন্দপল্লি। তাঁর বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। সে মাসেই মুম্বাইয়ের আন্ধেরির ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় অভিনেতা অক্ষতের মরদেহ। গত বছরের জানুয়ারি মাসে ২৬ বছর বয়সী এক অভিনেত্রী আত্মহত্যা করেন। মুম্বাইয়ের মীরা রোডের রয়্যাল নিউ হাউজিং সোসাইটির বাসার তৃতীয় তলায় ঝুলছিল অভিনয়শিল্পী সেজল শর্মার (২৬) মরদেহ।

default-image

শুরুতে পুলিশ ঘটনাটিকে দুর্ঘটনাজনিত মৃত্যু বলে লিপিবদ্ধ করে। ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। সেখানে লেখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন