default-image

অমিতাভ বচ্চন অভিনীত ‘নমক হালাল’ ছবির সেই কালজয়ী গান ‘কে পাগ ঘুঙরো বাঁধ মেরা’ সিনেমাপ্রেমীদের স্মৃতিতে আজও উজ্জ্বল। সেই গানে এবার দেখা যাবে বরুণ ধাওয়ানকে। নির্মাতা মুরাদ খেতানি শিগগিরই বড় পর্দায় আনতে যাচ্ছেন অমিতাভ বচ্চনের সেই কালজয়ী ছবি ‘নমক হালাল’, নতুনরূপে।

বিজ্ঞাপন
default-image

১৯৮২ সালে মুক্তি পাওয়া অমিতাভ বচ্চন, শশী কাপুর, স্মিতা পাতিল এবং পরভীন বাবি অভিনীত ‘নমক হালাল’ বক্স অফিসে রীতিমতো হিট হয়েছিল। সেই সুপার ডুপার হিট ছবির রিমেক করতে যাচ্ছেন মুরাদ খেতানি। ইতিমধ্যে প্রকাশ মেহেরা পরিচালিত ‘নমক হালাল’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন তিনি। এখন নতুন ছবির চিত্রনাট্য এবং কাস্টিংয়ের কাজ করছেন। মুরাদ জানিয়েছেন ‘নমক হালাল’ ছবির চিত্রনাট্য লেখা হবে এই সময়ের প্রেক্ষাপটে। তবে ছবির মূল গল্প একই থাকবে। কিন্তু এ সময়ের দর্শকের রুচিমতো ছবিতে কিছু পরিবর্তন আনা হবে। চিত্রনাট্যের কাজ সম্পূর্ণ হলে মুরাদ ঝাঁপিয়ে পড়বেন কাস্টিং নিয়ে।

default-image

বলিউডে জোর গুঞ্জন, ‘নমক হালাল’ ছবির দুই নায়কের মধ্যে একজনকে চূড়ান্ত করে ফেলেছেন তিনি। এমনকি এই রিমেক ছবিটি কে পরিচালনা করবেন, সেটাও নাকি ঠিক করে ফেলেছেন। ‘নমক হালাল’ ছবির রিমেকে অমিতাভের চরিত্রের জন্য বরুণ ধাওয়ানকে নেওয়ার কথা ভেবেছেন মুরাদ। কারণ অমিতাভের মারদাঙ্গা চরিত্রটি একাধারে হাস্যরসাত্মকও। কমেডির ক্ষেত্রে বরুণ ছাড়া অন্য কোনো নায়কের নাম তিনি ভাবতে পারছেন না। আর মুরাদ মনে করেন, এই মসলাদার ছবিতে আরও নতুন মসলা যুক্ত করতে পারেন কমেডির বাদশা ডেভিড ধাওয়ান। তাই আবার বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় বরুণকে কাজ করতে দেখার সম্ভাবনা প্রবল। পিতা-পুত্রের জুটি আবার বড় পর্দা মাতাবে, সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে এখন পর্যন্ত অন্যান্য চরিত্রের কাস্টিং সম্পর্কে কোনো খবর শোনা যায়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0