default-image

ঋষি কাপুর চলে গেলেন! যে ছবিটায় তাঁর কাজ করার কথা ছিল, সেখানে অভিনয়ের কথা ছিল দীপিকারও। ঋষি-দীপিকার একত্রে ছবিটা করা হয়নি। ছবির কাজও থমকে ছিল এত দিন নানা কারণে। এবারে ঠিক করা হয়েছে, ঋষির জায়গায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন। কিন্তু কোন সে ছবি?

হলিউডের সাড়া-জাগানো ছবি ‘ইনটার্ন’ হিন্দিতে নির্মিত হচ্ছে। এই ছবিতে অভিনয়ের জন্য মনোনীত হয়েছিলেন বলিউডের জ্যেষ্ঠ অভিনেতা ঋষি কাপুর। মূলত, তাঁর সঙ্গেই পর্দায় আসার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। ছবির কাজও এগোচ্ছিল সেভাবেই। হঠাৎ ঋষির মৃত্যুতে সাময়িকভাবে থমকে যায় সেই কাজ। এরপর ঋষির জায়গায় ভাবা হয় অমিতাভ বচ্চনের কথা। তিনি রাজি হতেই নতুন উদ্যমে আবার শুরু হচ্ছে ছবিটি নির্মাণের পরিকল্পনা।

বিজ্ঞাপন
default-image

এর আগে ২০১৫ সালে অমিতাভ ও দীপিকাকে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যায় সুজিত সরকারের ‘পিকু’ ছবিতে। বাবা-মেয়ের চরিত্রে এ দুই তারকার অভিনয় সাড়া ফেলেছিল দর্শক মহলে। সেই জুটি আবারও ফিরছে, ভক্তদের জন্য এটি আনন্দের খবরই বটে। হলিউডের ছবি ‘ইনটার্ন’-এর গুরুত্বপূর্ণ দুই চরিত্রে অভিনয় করেছিলেন অ্যান হ্যাথওয়ে ও রবার্ট ডি নিরো। ছবির হিন্দি রিমেক নির্মাণ করবেন ‘বাধাই হো’ ছবির পরিচালক অমিত শর্মা।

বলিউডে এত পরিচালক থাকতে অমিত শর্মা কেন? জানা গেছে, এত এত পরিচালকের মধ্য থেকে নাকি তাঁকেই বেছে নিয়েছেন প্রযোজক। নানা জটিলতার পরও বেশ সহজে ‘বাধাই হো’ ছবিটি বানিয়েছিলেন তিনি। এই মুহূর্তে তিনি ব্যস্ত অজয় দেবগন অভিনীত খেলার কাহিনি নিয়ে নির্মিত ‘ময়দান’-এর পরিচালনায়। এই ছবির কাজ শেষ হলেই তিনি হাত দেবেন নতুন ছবির কাজে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন