অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন
অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোনছবি: ফেসবুক থেকে

বয়স তাঁর ৭৮। কিন্তু এখনো প্রাণশক্তিতে ভরপুর বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। এই মহামারির কালেও তাঁর হাতে কাজের অভাব নেই। এমনকি এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেতাদের থেকেও অনেক ব্যস্ত তিনি। এবার অমিতাভ তাঁর আগামী ছবির জন্য চাইলেন মোটা অঙ্কের পারিশ্রমিক, আর তা দিতে প্রস্তুত নির্মাতারা।

default-image

প্রভাস, দীপিকা আর অমিতাভ বচ্চনের মতো তারকাদের একই পর্দায় দেখা যাবে ‘এক প্যান ইন্ডিয়া’ ছবিতে। আর প্রভাসের এটা ২১তম ছবি। তাই সিনেমাপ্রেমীদের মধ্যে এই ছবিকে ঘিরে উত্তেজনা ক্রমে বাড়ছে। প্রথমে গুঞ্জন ছিল যে এই অ্যাকশনধর্মী ছবিতে বিগ বিকে ক্যামিও হিসেবে দেখা যাবে। তবে এখনকার খবর অনুযায়ী, এই বলিউড মেগাস্টারের দাপট সিনেমাজুড়ে থাকবে। এই ছবিতে অমিতাভ বচ্চন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন। এমনকি তাঁকে প্রভাসের পাশাপাশি রীতিমতো অ্যাকশন করতে দেখতে পাবেন দর্শকেরা। হয়তো এসব কারণে অমিতাভ মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন। আর নির্মাতারা নাকি চুপচাপ তা মেনে নিয়েছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, এই ছবির জন্য অমিতাভ নিয়েছেন ২১ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৪ কোটি টাকা। আর এই অঙ্ক দীপিকার পারিশ্রমিকের থেকেও বেশি বলে গুঞ্জন। কিছুদিন আগে খবর ছিল, দীপিকা এই দক্ষিণি ছবির জন্য ২০ কোটি রুপি নিয়েছেন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৩ কোটি টাকা।

default-image

নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে অমিতাভ প্রভাসকে রীতিমতো টক্কর দেবেন বলে জানা গেছে। আর নির্মাতারা জানেন, এখনো হিন্দি ছবির দুনিয়ায় অমিতাভ সবচেয়ে বড় নাম। তাঁরা কখনো চাননি অমিতাভের মতো মহাতারকাকে হাতছাড়া করতে। তাই নির্মাতারা বলিউডের শাহেনশাহর দাবি হাসিমুখে মেনে নিয়েছেন। আর বিগ বি দক্ষিণ ভারতীয় ছবিতে কমই কাজ করেন। তাই এই ছবিতে তাঁর রাজি হওয়া নির্মাতাদের কাছে অনেক বড় স্বস্তির নিশ্বাস ছিল।

default-image

লকডাউনের শুরুতেই অমিতাভ অভিনীত ‘গুলাবো সিতাবো’ ছবিটি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল। সুজিত সরকার পরিচালিত এই ছবিতে বিগ বির সঙ্গে ছিলেন আয়ুষ্মান খুরানা। এরপর সপরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে জয়া বচ্চনের করোনার রিপোর্ট নেগেটিভ ছিল। দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অমিতাভ। করোনাকে জয় করে আবার মূল স্রোতে ফিরেছিলেন তিনি। সনি চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালকের আসনে আবার তিনি। এই মুহূর্তে তাঁর হাতে একাধিক ছবি আছে। ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’, ‘চেহরে’, ‘মেডে’, ‘পুন্নিয়িন সেলভেন’, ‘গুমনাম’, ‘তেরা ইয়ার হু ম্যায়’সহ আরও কিছু ছবিতে দেখা যাবে তাঁকে।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য করুন