বিজ্ঞাপন
default-image

‘পুষ্পা’ ছবিতে অল্লু অর্জুন আর রশ্মিকা মন্দানার রোমান্স দেখা যাবে। নির্মাতা নবীন ইয়ারনেনি আর ওয়াই রবিশঙ্কর বলেছেন, ‘ছবির গল্প আর চরিত্রগুলো ঠিকভাবে মেলে ধরতে যথাযথ সময়ের প্রয়োজন। একটা ভাগে পুরো গল্পটিকে তুলে ধরা সম্ভব হচ্ছে না। তাই ছবিটি দুই ভাগে মুক্তি পাবে। টিজারে দারুণ প্রতিক্রিয়া দেখে আমরা আরও বেশি উৎসাহিত হয়েছি এ কাজে। আর তাই আমরা ছবিটিকে দুই ভাগে আনার সাহস করছি। “পুষ্পা”র প্রথম ভাগটি এ বছরের আগস্টে মুক্তি পাবে। আর আগামী বছর আসবে দ্বিতীয় ভাগ।’

default-image

গত ৮ এপ্রিল অল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা’ ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। মুহূর্তের মধ্যে এই পোস্টার ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। অল্লুকে এই লুকে তাঁর ভক্তরা আগে কখনো দেখেননি।

জানা গেছে, ‘পুষ্পা’ ছবির প্রথম ভাগের ৮০ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। আর দ্বিতীয় ভাগের শুটিং ১০ শতাংশ হয়েছে। এই ছবির দুটো ভাগের বাজেট ৩০০ কোটি রুপি। তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় ছাড়াও হিন্দিতে ‘পুষ্পা’ মুক্তি পাবে।

default-image

অল্লু অর্জুন অভিনীত এই অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটি অন্ধ্র প্রদেশের পাহাড়ের লাল চন্দন ডাকাতকে নিয়ে। ‘পুষ্পা’ ছবিতে এই দক্ষিণি সুপারস্টারকে পুষ্পা রাজ নামের দুর্ধর্ষ চন্দন ডাকাতের চরিত্রে দেখা যাবে। রশ্মিকা মন্দানাকে তাঁর বিপরীতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন সুকুমার। এর আগে সুকুমার আর অল্লু অর্জুন জুটি ‘আর্য’, ‘আর্য টু’র মতো সুপারহিট ছবি উপহার দিয়েছেন। এই পরিচালকের সঙ্গে অল্লুর এটা তৃতীয় ছবি হতে যাচ্ছে। অল্লুর এটা প্রথম প্যান ইন্ডিয়া ছবি। সম্প্রতি খবর এসেছে যে ‘পুষ্পা’ ছবিতে মূল ভিলেনের ভূমিকায় জাতীয় পুরস্কারজয়ী মালয়ালম তারকা ফহাদ ফাজিলকে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন