বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এর আগে দুপুরে অর্জুন তাঁর ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছেন। লিখেছেন, ‘আমি মনে করি, আপনাদের সবাইকে জানানো আমার দায়িত্ব। আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমি সুস্থ আছি। কোনো উপসর্গও নেই। আমি বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিত্সকদের পরামর্শ মেনে চলছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সব কথা মানছি। আপনাদের সমর্থনের জন্য সবাইকে আগাম ধন্যবাদ। আমি কথা দিচ্ছি, নিজের স্বাস্থ্য সম্পর্কে আগামী কয়েক দিনে আবার আপডেট দেব। এটা একটা কঠিন সময়। তবে মানবতার ওপর আমার বিশ্বাস রয়েছে। আমরা এ লড়াইয়ে জয়ী হবই।’

অর্জুনের ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্য বক্সে পরিণীতি চোপড়া, মুকেশ ছাবরা, হর্ষবর্ধন কাপুর, নিমরাত কৌরসহ বলিউড পরিবারের বহু সদস্যই ‘গেট ওয়েল সুন’ বার্তা দিয়েছেন।

default-image

অর্জুন কাপুরকে শেষবার দেখা গেছে ২০১৯ সালে, ‘পানিপথ’ ছবিতে। সম্প্রতি তিনি ঘোষণা করেন, আসন্ন হরর-কমেডি ‘ভূত পুলিশ’-এ দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত, বলিউডে এর আগে আরও বেশ কয়েকবার থাবা বসিয়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তাঁর ছেলে-পুত্রবধূ ও নাতনিও কোভিড–১৯-এ আক্রান্ত হয়েছিলেন। তবে সবাই এখন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ তালিকায় আরও আছেন র‌্যাচেল হোয়াইট, প্রযোজক করিম মোরানি, তাঁর মেয়ে শাজা, কণ্ঠশিল্পী কণিকা কাপুরের মতো সুপরিচিত তারকারা।

অন্যদিকে বলিউডের বিশাল বাজারেও থাবা বসিয়েছে করোনা। করোনার সংক্রমণ রুখতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ভারতের প্রেক্ষাগৃহ। মুক্তি পায়নি কোনো ছবি। সিনেমা, টেলিভিশন ধারাবাহিক, ওয়েব সিরিজের শুটিং বন্ধ। ব্যয়বহুল শুটিং সেটগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

View this post on Instagram

🙏🏽

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

ইন্ডিয়া টাইমসের এক সূত্র বলছে, করোনায় আক্রান্তের সংখ্যার নিরিখে বিশ্ব তালিকার এখন দ্বিতীয় স্থানে উঠে এসেছে ভারত। দেশে মোট সংক্রমিত ব্যক্তির সংখ্যা ৪১ লাখ পেরিয়ে গেছে। সে দেশের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসাব অনুযায়ী, নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯০ হাজার ৬৩৩ জন। এর ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয় ৪১ লাখ ১৩ হাজার ৮১২। গত ২৪ ঘণ্টায় দেশে ১ হাজার ৬৫ জন করোনায় আক্রান্ত রোগী মারা গেছেন। ফলে এই মারণ ভাইরাসের সংক্রমণে ভারতে মোট মৃতের সংখ্যা বেড়ে হলো ৭০ হাজার ৬২৬ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৯০ হাজার ৬৩৩ জন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন