আলিয়া ভাট।
আলিয়া ভাট। ফেসবুক থেকে

আগাথা ক্রিস্টি মানেই রহস্য। আর সেই রহস্যে ঘেরা গল্পে নায়িকা হয়ে আসছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। নির্মাতা বিশাল ভরদ্বাজ বিখ্যাত সব সাহিত্য নিয়ে সিনেমা বানান সাধারণত। এবার তাঁর চোখ আগাথা ক্রিস্টির উপন্যাসে। সেখানেই নাম শোনা যাচ্ছে আলিয়ার।

গত মাসে বিশাল এই ছবির ঘোষণা দেন। তারপর থেকেই এই ছবির অভিনয়শিল্পীদের নিয়ে শুরু হয় গুঞ্জন। কারণ, আগাথা ক্রিস্টি আর বিশাল ভরদ্বাজের যুগলবন্দী সৃষ্টিতে কে চাইবে না থাকতে? আগাথার উপন্যাসের মতোই এই ছবিতে থাকছে রহস্য আর রোমাঞ্চ। ছবির মূল চরিত্রের জন্য আলিয়াকেই নির্বাচন করেছেন বিশাল। আলিয়াও নাকি ছবিটি করার সম্মতি দিয়েছেন। ছবির কাহিনি চূড়ান্তভাবে শোনার অপেক্ষায় এই অভিনেত্রী। তারপরই কাগজে-কলমে ‘হ্যাঁ’ বলবেন। সবকিছু চূড়ান্ত হলে নির্মাতা এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

default-image
বিজ্ঞাপন

জানা গেছে, আগামী বছরের জানুয়ারি কিংবা ফেব্রুয়ারি মাসে ছবির শুটিং শুরু হবে। তবে সবকিছু নির্ভর করছে আলিয়ার ওপর। এই বলিউড তারকা ডেট দিলেই বিশাল শুটিং শুরু করবেন। তবে এই শীতে নতুন করে লকডাউন শুরু হলে বিশালকে ভাবতে হবে নতুন করে। বরফে মোড়া হিমালয়ের বুকে এই ছবির শুটিং হবে। তাই শুটিংস্থল হিসেবে উত্তরাখন্ডকে বেছে নেওয়া হয়েছে।

default-image

ছবিতে আলিয়া অভিনয় করবেন এক তরুণীর চরিত্রে। তাঁকে একটি খুনের তদন্তের দায়িত্ব দেওয়া হয়। আলিয়া এই খুনের রহস্য উন্মোচন করবেন। ছবিতে আলিয়ার একজন সঙ্গী থাকবে। কাকে নেওয়া হচ্ছে সঙ্গী হিসেবে, তা এখনো জানা যায়নি। চলছে ছবির চিত্রনাট্যের কাজ।

আলিয়ার এই মুহূর্তে হাতে আছে গাংগুবাঈ কাঠিয়াবাড়ি, ব্রহ্মাস্ত্র, আরআরআর ছবিগুলো।

মন্তব্য করুন