default-image

রানা দাগুবাতি-মিহিকা বাজাজ, কাজল আগারওয়াল-গৌতম কিসলু, নেহা কক্কর-রোহান প্রীত সিং, অনির্বাণ-মধুরিমা—এই সিরিজের পরের দুটো নাম হলো আদিত্য নারায়ণ ও শ্বেতা আগারওয়াল। কেননা, করোনাকালেই ভারতের বিনোদন তারকাদের ধারাবাহিক বিয়েতে শামিল হতে যাচ্ছেন এই জুটি। ডিসেম্বরের প্রথম দিনেই চার হাত এক হবে এই জুটির।
বলিউডের জনপ্রিয় প্লেব্যাক শিল্পী উদিত নারায়ণের ছেলে, ৩৩ বছর বয়সী আদিত্য নারায়ণ। বাবার মতো শিল্পী হতে পারেননি বটে, তবে উপস্থাপনায় প্রথম সারিতে নিজের নাম লিখিয়েছেন। আজ ১ ডিসেম্বর এক দশকের প্রেমিকা শ্বেতার সঙ্গে মালাবদল করতে চলেছেন আদিত্য।

default-image

ছেলের বিয়ের খবর নিশ্চিত করে আদিত্য নারায়ণ কইমই ডট কমকে বলেন, ‘বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে।

বিজ্ঞাপন

মহামারিকালের নিয়মাবলি মেনে অল্প কয়েকজনের উপস্থিতিতে মন্দিরে সাদামাটাভাবে বিয়ে হবে।

default-image

২ ডিসেম্বর মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে হবে রিসেপশন। আমরা বাবা–ছেলে দুজনই দীর্ঘদিন একই ইন্ডাস্ট্রিতে কাজ করছি। তাই বিনোদনজগতের তারারা তো থাকবেনই। তবে ইচ্ছা সত্ত্বেও কোভিডের কারণে সবাইকে দাওয়াত করতে পারিনি। তবে হ্যাঁ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর অমিতাভ বচ্চনজিকে নিমন্ত্রণ পাঠানো হয়েছে।’
২০১০ সালে ‘শাপিত’ ছবির সেট থেকেই আদিত্য ও শ্বেতার প্রেমকাহিনি শুরু। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তাঁরা। এবার সেই প্রণয় পরিণয়ে পূর্ণতা পেতে চলেছে।

default-image

এর আগে এ বছরের শুরুতে আদিত্য নারায়ণের সঙ্গে সংগীতশিল্পী নেহা কক্করের সঙ্গে বিয়ের কথা উঠেছিল।

default-image

সে সময় ইন্ডিয়ান আইডল ১১-এর উপস্থাপনা করছিলেন আদিত্য, এই আয়োজনে বিচারকের আসনে ছিলেন নেহা কক্কর। সে সময় ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তাঁর স্ত্রী দীপা নারায়ণ। উদিত নারায়ণ বলেন, ‘ইন্ডিয়ান আইডল শো এবার বিশেষ একটি কারণে ভালো লাগছে। কারণ, এই শোর বিচারক নেহা আমার পুত্রবধূ হচ্ছেন।’ তিনি জানিয়েছিলেন ১৪ ফেব্রুয়ারি ছেলে আদিত্য নারায়ণ আর নেহা কক্করের বিয়ে হবে। সব কথাবার্তাই হয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে, ক্যামেরার সামনেই। তবে এসব কেবল ইন্ডিয়ান আইডলের প্রচারণায় কৌশল, তা প্রমাণ হতে বেশি দেরি হয়নি। নেহা কক্কর ইতিমধ্যে বিয়ে করে হানিমুন সেরে ভারতে ফিরে গেছেন।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য করুন