default-image

ভারতের দুই ঝলমলে দুনিয়ায়ই আনন্দ ডেকে আনছে বিরুশকা দম্পতি। একদিকে বলিউডজুড়ে আনুশকা শর্মা, অন্যদিকে ক্রিকেটজুড়ে আছেন বিরাট কোহলি। তাই এই তারকা দম্পতির অনাগত সন্তান নিয়ে উন্মাদনার শেষ নেই। কোহলি জুনিয়র ইতিমধ্যে মায়ের পেটে বসেই ‘ভোগ’ সাময়িকীর ভারতীয় অংশের প্রচ্ছদে এসেছে। পৃথিবীতে আসার আগেই এই তারকা সন্তান নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। এই আগ্রহের কাতারে দাঁড়িয়েছেন এক জ্যোতিষীও। তিনি ভবিষ্যদ্বাণী করেছেন বিরুশকার ঘরে নাকি কন্যাসন্তান আসতে চলেছে।

default-image

আনুশকা শর্মা এই মুহূর্তে যে জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন, তা বলার অপেক্ষা রাখে না। নিজের শরীরের সঙ্গে মিশে বেড়ে উঠছে নতুন একটি প্রাণ। আর দেরি নেই। এই মাসের শেষ সপ্তাহেই আসছে সে। এর চেয়ে আনন্দের খবর আর কী হতে পারে! কিন্তু বিরুশকার ঘরে কে আসছে, ছেলে না মেয়ে? এ নিয়েও যে আলোচনার অন্ত নেই।

বিজ্ঞাপন

সেই আলোচনায় এক ধাপ এগিয়ে সিদ্ধান্ত জানিয়ে দিলেন পণ্ডিত জগন্নাথ গুরুজি নামের এক জ্যোতিষী। তিনি নাকি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মাকে বিশেষ উপায়ে পর্যবেক্ষণ করেছেন।

default-image

তাতে তিনি খুঁজে পেয়েছেন যে তাঁদের প্রথম সন্তান কন্যাই হবে। জগন্নাথের ভাষ্য, বিরাট ও আনুশকা দুজনই দেশের বেশ জনপ্রিয় তারকা। কাজেই তাঁদের হবু সন্তান নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতূহল থাকবে, এটাই স্বাভাবিক। জ্যোতিষ শাস্ত্রের গণনা এবং দুই তারকার ফেস রিডিং অনুযায়ী জানা গেছে, তাঁদের সংসারে মেয়েই জন্ম নেবে। যে কিনা বাবার কাছে রাজকন্যা এবং মায়ের চোখের মণি হবে। আর মা-বাবা দুজনই যেহেতু প্রতিভাবান, তাঁদের গুণাবলিও যে খুদে রাজকন্যার মধ্যে থাকবে, তা স্পষ্ট।

default-image

তবে এখনো এই ভবিষ্যদ্বাণী নিয়ে বিরাট কিংবা আনুশকা, কেউ কোনো মন্তব্য করেননি।

default-image

এই দুই তারকার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০১৩ সালে। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। এটি ছিল ২০১৭ সালে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান। ইতালিতে বিয়ের অনুষ্ঠান শেষে ফিনল্যান্ডে সংক্ষিপ্ত হানিমুন সেরে আসেন এই জুটি।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন