বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আগে থেকেই জোর গুঞ্জন ছিল, রাজকুমার হিরানির পরিচালনায় পরবর্তী প্রকল্পে কাজ করতে পারেন বলিউড বাদশা শাহরুখ খান। অবশেষে আজ মঙ্গলবার দুপুরে এক টুইটের মাধ্যমে সেই গুঞ্জনকে সত্য হিসেবে জানিয়ে দিলেন কিং খান।

জানা গেছে, রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডানকি’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি, যা আগামী বছরের ২২ ডিসেম্বর মুক্তি পাবে। শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে তৈরি হচ্ছে ছবিটি।

ভিন্ন আয়োজনে শাহরুখ খান ও রাজকুমার হিরানির নতুন ছবির ঘোষণা দেওয়া হয়। ১ মিনিট ৩৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হয়। ভিডিওতে হিরানি ও শাহরুখ খান মজার কথোপকথনে মেতে ওঠেন। একপর্যায়ে ভিডিওতে শাহরুখকে বলতে শোনা যায়, হিরানির ছবি করার জন্য প্রয়োজনে নিজের হাত কেটে ফেলতেও তিনি রাজি!

default-image

‘ডাঙ্কি ছবির নাম ঘোষণার ভিডিওর শুরুতে রাজকুমার হিরানি নির্মিত পাঁচটি ছবির পোস্টারের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় শাহরুখ খানকে। তাঁকে বলতে শোনা যায়, ‘কী দারুণ সব সিনেমা!’ একটু পরেই সেখানে হিরানি উপস্থিত। তিনি শাহরুখকে জিজ্ঞেস করেন, ‘কী দেখছেন?’ শাহরুখকে বলতে শোনা যায়, ‘সঞ্জু চরিত্রে রণবীর কাপুর, আমির পিকে, মুন্না ভাই এমবিবিএস চরিত্রে সঞ্জু বাবা (সঞ্জয় দত্ত)। সব আইকনিক চরিত্র। আমার জন্য কি এমন কোনো চরিত্র আছে আপনার কাছে?’ উত্তরে হিরানি বলেন, ‘আমার কাছে একটা স্ক্রিপ্ট আছে।’ উচ্ছ্বসিত শাহরুখ পাল্টা প্রশ্ন করেন, ‘সিনেমায় কমেডি আছে?’ হিরানি বলেন, ‘অনেক।’ শাহরুখ আবার প্রশ্ন করেন, ‘আবেগ আছে?’ হিরানি বলেন, ‘আছে।’ খুশিতে এবার শাহরুখ তাঁর দুই হাত প্রসারিত করে চিরাচরিত পোজ দিয়ে প্রশ্ন করেন, ‘রোমান্স আছে?’ হিরানি বলেন, ‘আছে, তবে এই সিগনেচার পোজ এবার বাদ দিতে হবে।’ শাহরুখ বলেন, ‘আপনি চাইলে হাতই কেটে ফেলব।’ ভিডিওর এ পর্যায়ে শাহরুখ জানতে চান, ‘নাম কী স্যার?’ হিরানি বলেন, ‘ডাঙ্কি’!

এমন অভিনব কায়দায় ছবির নাম ঘোষণায় মুগ্ধ শাহরুখ ও হিরানির ভক্ত–অনুরাগীরা। জিও স্টুডিও, রাজকুমার হিরানি ফিল্মস ও শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘ডাঙ্কি’। জানা গেছে, এই চলচ্চিত্রে শাহরুখের বিপরীতে দেখা যাবে বলিউডের এ সময়ের মেধাবী অভিনেত্রী তাপসী পান্নুকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন